সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সখীপুরে প্রকৃতি ও শান্তি সংঘের উদ্যোগে গাছের চারা বিতরণ টাঙ্গাইলের বাসাইল থেকে ৪৯ কেজি গাঁজা সহ ০৪ মাদক ব্যবসায়ী আটক পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক
পবিত্র কুরআন অবমাননাকারীর বিরুদ্ধে মিছিল ও প্রতিবাদ সমাবেশ

পবিত্র কুরআন অবমাননাকারীর বিরুদ্ধে মিছিল ও প্রতিবাদ সমাবেশ

প্রতিদিন প্রতিবেদক নাগরপুর : পবিত্র আল কুরআন অবমানননাকারী মুরতাদ নুরুল ইসলামের ফাঁসির দাবীতে টাঙ্গাইলের নাগরপুরে দপ্তিয়র ইউনিয়নে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৭ অক্টোবর) বিকালে স্থানীয় আলেম-ওলামারা বিক্ষোভ মিছিল নিয়ে এলাকা সহ বাজার প্রদক্ষিণ করেন। পরে দপ্তিয়র স্কুল মাঠে ইউনিয়ন উলামা পরিষদ ও তৌহিদী জনতা প্রতিবাদ সমাবেশ করেন ।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, মাওলানা আলী আকবর, মো. রফিকুল ইসলাম, শামসুল হক টিটু, আল রাজি, মো. মমিনুল, সালাহ উদ্দিন, অসিমুদ্দীন, সাদিক আহম্মেদ, মো. শহিদুল ইসলাম , মো. আসাদুল্লাহ। এ সময় এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্যঃ-সিরাজগঞ্জের চৌহালীতে পবিত্র কোরআন অবমাননার দায়ে নুুরুল ইসলাম (৪৫) কে বুধবার সকালে তার শশুর বাড়ি থেকে স্থানীয়দের সহায়তায় গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার রাতে বাঘুটিয়া ইউনিয়নের রেহাইপুখুরিয়া গ্রামের মো. বারেক মিয়ার জামাতা কৃষক নুরুল ইসলাম তার নিজ শয়নকক্ষে রাখা পবিত্র কোরআন শরীফের ওপর মোবাইল ফোন চার্জ দিয়ে রাখে।

বিষয়টি তার স্ত্রী জাহানারা আক্তারের নজরে এলে কোরআন শরীফের ওপর মোবাইল রাখতে নিষেধ করেন।

এ নিয়ে উভয়ের মধ্যে তীব্র বাকবিতন্ডা শুরুর এক পর্যায়ে নুরুল কোরআন শরীফ বাড়ির পাশের কাদামাটিতে ছুড়ে ফেলে দেয়।

বাড়ির লোকজন ঘটনার প্রতিবাদ করলে সে মহান আল্লাহকে নিয়ে কটূক্তি করে এবং কোরআন শরীফের ওপর লাথি মারে।

এ ঘটনা বুধবার সকালের দিকে জানাজানি হলে স্থানীয়রা তার বাড়ি ঘেরাও করে গণপিটুনি দিয়ে পুলিশে খবর দেন। পরে পুলিশ গিয়ে তাকে গ্রেফতার করে নিয়ে আসে।

সে নাগরপুর উপজেলার দপ্তিয়র ইউনিয়নের ৬নং ওয়াডের সাবেক ইউপি সদস্য মৃত গোলাপ সিকদারে ছেলে মো. নুরুল ইসলাম।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840