টাঙ্গাইলের র‌্যাব ইয়াবা ও গাঁজাসহ তিনজনকে গ্রেফতার করেছে

টাঙ্গাইলের র‌্যাব ইয়াবা ও গাঁজাসহ তিনজনকে গ্রেফতার করেছে

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলের র‌্যাব মাদক বিরোধী অভিযান চালিয়ে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এসময় ৮শ পিস ইয়াবা ও ২শ বিশ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

শুক্রবার (৬ নভেম্বর) সন্ধ্যায় গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার কেওয়াপুর পূর্ব খন্ড গ্রামে মাদক বিরোধী অভিযান চালায় তারা।

গ্রেফতারকৃতরা হলো- গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার কেওয়াপুর পূর্ব খন্ড গ্রামের মৃত নুরুল হক-এর ছেলে মোঃ নাজমুল হক (৪২), মৃত আঃ বারেক-এর ছেলে মোখলেস আহম্মেদ (২৯), ও ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার মহেষখোলা গ্রামের মৃত ইসলাম-এর ছেলে মোঃ কদ্দুস (৩০)।

র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ রওশন আলী এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা শুক্রবার সন্ধ্যা ৬টা ৩৫ মিনিটে গাজীপুর জেলার শ্রীপুর থানাধীন কেওয়াপুর পূর্ব খন্ড গ্রামস্থ সাদিক মাষ্টার একাডেমি এন্ড হাইস্কুল এর উত্তর পাশে ইটের রাস্তার উপর অভিযান পরিচালনা করেন।

এসময় ৮০০ পিস ইয়াবা এবং ২২০ গ্রাম গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা সাক্ষীদের সম্মুখে জিজ্ঞাসাবাদ করলে জানায়, তারা দীর্ঘদিন যাবৎ মাদক দ্রব্য ইয়াবা ও গাঁজা অবৈধভাবে সংগ্রহ পূর্বক, গাজীপুর জেলার শ্রীপুর থানাসহ অন্যান্য থানা এলাকায় বিক্রয়ের উদ্দেশ্যে সরবরাহ করে আসছে।

মাদক সহ সকল অপরাধমূলক কার্যক্রমের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে বলেও তিনি জানান।

এরপূবের্ বৃহস্পতিবার (৫ নভেম্বর) বিকেলে এক গ্রাম হেরোইন সহ মোঃ মজিবর (৪০) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন র‌্যাব সদস্যরা।

সে মির্জাপুর উপজেলার গোড়াই রাকিরটেকি গ্রামের মৃত আতোয়ার-এর ছেলে। বৃহস্পতিবার (৫ নভেম্বর) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে মির্জাপুর উপজেলার গোড়াই রাকিরটেকি গ্রামে মাদক বিরোধী অভিযান চালায় তারা।

র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মোঃ এরশাদুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা মির্জাপুরউপজেলার গোড়াই রাকিরটেকি গ্রামে মাদক বিরোধী অভিযান চালানো হয়।

এ সময় এক গ্রাম হেরোইন সহ মোঃ মজিবর কে গ্রেফতার করেন। পরে তার কাছ থেকে একটি মোবাইল ফোন ও একটি সিম কার্ড উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত সাক্ষীদের সম্মুখে জিজ্ঞাসাবাদ করলে জানায়, সে দীর্ঘদিন যাবৎ মাদক দ্রব্য হেরোইন অবৈধভাবে সংগ্রহ পূর্বক মির্জাপুর থানার বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে।

তার ব্যবহৃত মোবাইল ফোনের মাধ্যমে যোগাযোগ করে উপজেলার আশপাশ এলাকায় খুচরা মাদক ব্যবসায়ীদের চাহিদা অনুযায়ী হেরোইন এবং ইয়াবা বিক্রয় ও যুবকদের মাদক সেবনে উদ্ভুদ্ধ করে আসছে। মাদক সহ সকল অপরাধমূলক কার্যক্রমের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে বলেও তিনি জানান।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840