সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সখীপুরে প্রকৃতি ও শান্তি সংঘের উদ্যোগে গাছের চারা বিতরণ টাঙ্গাইলের বাসাইল থেকে ৪৯ কেজি গাঁজা সহ ০৪ মাদক ব্যবসায়ী আটক পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক
টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় নিহত দুই

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় নিহত দুই

প্রতিদিন প্রতিবেদক : বঙ্গবন্ধু সেতু ঢাকা- টাঙ্গাইল মহাসড়কের সদর উপজেলার রসুলপুর নামক স্থানে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছে।

এ ঘটনায় আহত হয়েছে আরো ৫ জন। নিহতরা হলেন মির্জাপুর উপজেলার তেলিয়া গ্রামের আজহার আলীর ছেলে শাহ আলম হোসেন সেলিম ও বাগেরহাট জেলার মোড়লগঞ্জ উপজেলার নুর ইসলাম শেখের ছেলে মিজানুর রহমান শেখ।

এলেঙ্গ হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই মতিউর রহমান জানান, সোমবার (৯ নভেম্বর) সকালে ঢাকা থেকে ছেড়ে আসা উত্তরবঙ্গগামী একটি বাস মহাসড়কের সদর উপজেলার রসুলপুর নামক স্থানে পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই ট্রাক চালক সেলিম ও বাসের সুপারভাইজার মিজানুর রহমান মারা যান। এ সময় আহত হয় আরো ৫ জন। পরে সংবাদ পেয়ে পুলিশ ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করে প্রথমে এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়িতে নিয়ে যায় পরে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।

আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাস ও ট্রাক জব্দ করা আনা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840