সংবাদ শিরোনাম:
গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১৬ মির্জাপুরের সময়ের কথা এনজিওর দুই মালিক গ্রাহকের লক্ষ লক্ষ টাকা নিয়ে উধাও,অনশনে ভূক্তভোগীগন ঘাটাইলে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী টাঙ্গালে আওয়ামী লীগের দুই পক্ষের সমাবেশ কে কেন্দ্র করে চরম উত্তেজনা  বাতিঘর আদর্শ পাঠাগারের উদ্যোগে উচ্চশিক্ষা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত টাঙ্গাইলে ব্যবসায়ীক ঝামেলাকে কেন্দ্র করে একজনকে কুপিয়ে আহত মির্জাপুরে মাটি ব্যবসা নিয়ে কোন্দল, মারামারি থানায় মামলা পরকীয়ার জেরে ভূঞাপুরে স্বামীর লিঙ্গ কেটে পালিয়েছে স্ত্রী টাঙ্গাইলে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে সড়ক দুর্ঘটনায় নিহত ১
মধুপুরে কৃষকদের মাঝে ধানবীজ বিতরণ

মধুপুরে কৃষকদের মাঝে ধানবীজ বিতরণ

মো. নুর আলম গোপালপুর : করোনাভাইরাসের সংক্রোমন রোধে সামাজিক দূরত্ব বজায় রাখার কারণে কর্মহীন হয়ে পড়া টাঙ্গাইলের মধুপুর উপজেলার প্রায় দুইশজন প্রান্তিক কৃষকের মাঝে ধানবীজ বিতরণ করা হয়েছে।

কোভিড-১৯ এর কারণে সম্ভাব্য খাদ্য সংকট মোকাবেলায় সোমবার (৯ নভেম্বর) দুপুরে উপজেলার চাকন্ড নূরানী মাদ্রাসা মাঠ থেকে বায়ার ক্রপসায়েন্স লিমিটেডের উদ্যোগে এসব কৃষকদের মাঝে তিন কেজি করে উচ্চ ফলনশীল হাইব্রিড অ্যারাইজ গোল্ড জাতের ধানবীজ বিতরণ করা হয়।

এ সময় বায়ার ক্রপসায়েন্স লিঃ টাঙ্গাইল জেলার দায়িত্বে কর্মরত সিনিয়র টেরিটরি অফিসার কৃষিবিদ মো. একরামুল হক, উপসহকারি কৃষি কর্মকর্তা মো. ইব্রাহিম খলিল, আনিছুর রহমান ও বায়ারের স্থানীয় প্রতিনিধি মো. সেলিম রেজাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840