কালিহাতীর নারান্দিয়ায় মুসুল্লিদের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

কালিহাতীর নারান্দিয়ায় মুসুল্লিদের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

প্রতিদিন প্রতিবেদক কালিহাতী : ফ্রান্সের রাষ্ট্রীয় মদদে মহানবী হযরত মুহাম্মদ (সা.) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার নারান্দিয়াতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে মুসুল্লিরা।

শুক্রবার (১৩ নভেম্বর) জুম্মার নামাজের পর উপজেলার নারান্দিয়ায় সর্বস্তরের তৌহিদী জনতার ব্যানারে ওই সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়।  নারান্দিয়া ইউনিয়নের সর্বস্তরের তৌহিদী জনতা অংশগ্রহণ করেন।

মিছিলটি নারান্দিয়া কেন্দ্রীয় জামে মসজিদের সামনে থেকে শুরু করে নারান্দিয়া ইউনিয়নের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নগরবাড়ী কৃষি কলেজ গেইটে গিয়ে শেষ করে সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন, নারান্দিয়া ইউপি চেয়ারম্যান শুকুর মামুদ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মাওলানা আব্দুল কাদের, মাওলানা আবুল কালাম আজাদ, মাওলানা আলী আজগর, মাওলানা আব্দুর কাইয়ুম, মাওলানা ইদ্রিস আলী।

সমাবেশ শেষে দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন ক্বওমী ওলামা পরিষদ এলেঙ্গা শাখার সভাপতি ও নারান্দিয়া নুরুল উলুম নিজামিয়া মাদ্রাসার মোহতামিম মাওলানা ওসমান গনি।

এ সময় বিশিষ্ট আলেম ওলামাবৃন্দ, যুবসমাজ, বিভিন্ন স্কুল কলেজ ও মাদ্রাসার ছাত্র সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840