টাঙ্গাইলে তারেক রহমানের জন্মদিন পালিত

টাঙ্গাইলে তারেক রহমানের জন্মদিন পালিত

dav

প্রতিদিন প্রতিবেদক : কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে শনিবার (২১ নভেম্বর) সকালে শহরের শিবনাথ স্কুল প্রাঙ্গনে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৬তম জন্মদিন পালন করেছে সদর উপজেলা ছাত্রদল।

অপরদিকে বাদ জোহর বেপারীপাড়া আইনুল ওলুম মাদ্রাসা ও এতিমখানা প্রাঙ্গনে দোয়া মাহফিল এবং এতিমদের মাঝে রান্না করা খাদ্য বিতরন করেন জেলা যুবদল।

সদর উপজেলা ছাত্রদলের সভাপতি এ্যাডভোকেট আজিমউদ্দিন বিপ্লবের সভাপতিত্বে আলোচনা ও দোয়া মাহফিল পরিচালনা করেন সদর উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সাজ্জাদ কবীর সুমন।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপি সাধারণ সম্পাদক এ্যাডভোকেট ফরহাদ ইকবাল।

সাবেক ও বর্তমান ছাত্রদল নেতাদের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপি সহ-সভাপতি জিয়াউল হক শাহীন, যুগ্ম সম্পাদক খন্দকার রাসেদুল আলম রাসেদ, সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান শফিক,

প্রচার ও জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক এ কে মনিরুল হক ভিপি মুনীর, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সালেহ মোঃ শাফি ইথেন, সাধারণ সম্পাদক ভিপি নুরুল ইসলাম,

ক্রীড়া সম্পাদক রাসেদ খান সোহাগ, স্কুল সম্পাদক মীর সজীব, উপজেলা ছাত্রদল সিনিয়র সহ-সভাপতি জাহিদুর রহমান, সহ-সভাপতি তানভির রুবেল।

এ সময় জেলা মৎস্যজীবি দলের আহবায়ক এ্যাডভোকেট মোঃ জামাল উদ্দিন, কৃষক দলের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শাহাজাহান কবীর, বিএনপি নেতা সৈয়দ শাহীন, হাদিউজ্জামান সোহেল, শাহীন তালুকদার,

জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম সুমন, প্রচার মোঃ রুবেল মিয়া, সহ-সাংগঠনিক দুর্জয় হোড় শুভ, পাঠাগার সম্পাদক তানভীর হাসান শাহীন, অর্থ সম্পাদক সুমন বাপ্পী, সাহিত্য সম্পাদক মনসুর খান দোলন,

সাদত কলেজ ছাত্রদল সহ সভাপতি সুহীন খান, ছাত্রদল নেতা শাকেরুল শাওন, রাকিব হাসান, কায়সার রহমান লিমন, নুরে আলম, মীর নাঈম, মোঃ শিশির সহ জেলা ও উপজেলা ছাত্রদল নেতাকর্মীরা উপস্হিত ছিলেন।

আলোচনা শেষে শহীদ রাস্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফিরাত, দেশনেএী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্বাস্থ্য এবং বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করেন জেলা ওলামা দলের আহবায়ক আবদুল্লাহ মামুন সিদ্দিকী। 

পরে জেলা যুবদলের উদ্যোগে দোয়া মাহফিল ও খাদ্য বিতরন করা হয়। দুইদিন ব্যাপী কর্মসুচীর অংশ হিসেবে শনিবার দ্বিতীয় দিনে বাদ জোহর বেপারীপাড়া আইনুল ওলুম মাদ্রাসা ও এতিমখানা প্রাঙ্গনে দোয়া মাহফিল এবং এতিমদের মাঝে রান্না করা খাদ্য বিতরন করেন।

জেলা যুবদলের আহবায়ক আশরাফ পাহেলী এবং সিনিঃ যুগ্ম আহবায়ক খন্দঃ রাসেদুল আলম রাসেদের নেতৃত্বে দোয়া মাহফিল এবং খাদ্য বিতরন কর্মসুচী’তে জেলা যুবদলের যুগ্ম আহবায়ক মাহমুদ হাসান টিটন, আবদুল্লাহ্ হেল কাফী শাহেদ, সৈয়দ শাতিল, সৈয়দ মনিরুজ্জামান জুয়েল, জাহিদ হোসেন মালা,

সজল তানভির, যুবদল নেতা লাভলু মিয়া, আবু বকর সিদ্দিকী, কুতুব উদ্দিন, মনি পাহেলী সহ যুবদল নেতাকর্মীরা অংশ নেন।

দোয়া মাহফিলে শহীদ রাস্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফিরাত, দেশনেএী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্বাস্থ্য এবং বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত পরিচালনা মাওলানা মোস্তাফিজুর রহমান।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840