টাঙ্গাইল ভাসানী বিশ্ববিদ্যালয় ঘাটাইল এসোসিয়েশনের কমিটি

টাঙ্গাইল ভাসানী বিশ্ববিদ্যালয় ঘাটাইল এসোসিয়েশনের কমিটি

প্রতিদিন প্রতিবেদক মাভাবিপ্রবি : টাঙ্গাইল মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের সংগঠন ‘স্টুডেন্টস এসোসিয়েশন অব ঘাটাইল” এর কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে রসায়ন বিভাগের শিক্ষার্থী সোলাইমান  মিঞা কে সভাপতি এবং পরিসংখ্যান বিভাগের শিক্ষার্থী নাসরিন সুলতানা কে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট দুই বছর মেয়াদী প্রথম কার্যকরী কমিটি  ঘোষণা করা হয়।

২১ শে নভেম্বর সংগঠনটির উপদেষ্টা স্যারদের সদয় সম্মতিতে কার্যক্রম শুরু করা হয়। উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করেন ফার্মেসি বিভাগের চেয়ারম্যান ড. মিজানুর রহমান এবং বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর শফিকুল ইসলাম স্যার সহ ঘাটাইলের অন্যান্য শিক্ষক, অফিসার এবং সিনিয়র শিক্ষার্থীবৃন্দ।

এর পূবের্ করোনা কালীন সময়ে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ  থাকায়  শিক্ষার্থীরা একাধিক অনলাইন মিটিংয়ের মাধ্যমে কমিটি গঠনের উদ্যোগ গ্রহণ করা হয়। 

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি – সাদিয়া সুমনা, রাকিব তালুকদার, আইরিন আক্তার, রাজিব দত্ত  প্রসেনজিৎ, তৌকির, মশিউর। যুগ্ম-সাধারন সম্পাদক-মেহেদী আশিক,  জাহিনুর রহমান, লিপা, শাওন শিশির, শাকিলা, এহসানুল হাসানাত, রাকিব।

সাংগঠনিক সম্পাদক- মমিনুল ইসলাম রানা, রাকিব হাসান, সজীব আকন, আলামিন খান নিলয়, আলতাফ হোসাইন, ইবাদাত আলী, মাইনুল হাসান। প্রচার সম্পাদক- মোহাম্মদ শাকিল, উপ-প্রচার সম্পাদক-সাব্বির হোসেন, দপ্তর সম্পাদক- আশিকুর রহমান,

উপ-দপ্তর সম্পাদক- আরিফুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক- হৃদয় চন্দ্র, উপ-ধর্ম বিষয়ক সম্পাদক- রানা সিকদার, ক্রীড়া সম্পাদক- মতিউর রহমান, উপ-ক্রীড়া সম্পাদক- মোমেন হোসেন, সংস্কৃতি বিষয় সম্পাদক- রাফিয়া রিয়া, উপ-সংস্কৃতি বিষয়ক সম্পাদক- রকি রয়,

ছাত্র কল্যাণ বিষয়ক সম্পাদক- হাসিবুল শান্ত, উপ-ছাত্র কল্যাণ বিষয়ক সম্পাদক- সুজিত বর্মন, অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক–আমিনা শাওন, উপ-অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক–শাকিল আহমেদ,

সাহিত্য ও পাঠ্য বিষয়ক সম্পাদক–তমা রহমান, উপ-সাহিত্য ও পাঠ্য বিষয়ক সম্পাদক–মুবাশশিরা দৃষ্টি, আপ্যায়ন বিষয়ক সম্পাদক–হান্নান তালুকদার, উপ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক– মুশফিকুর তারেক, 

কার্যকরী সদস্য–জুয়েল রানা, আদহাম অভি, অনিক সরকার, তাজমুনা ইয়াসমিন,তাসনিম শাকিলা, নাফিসা সুলতানা,  শহিদুল ইসলাম, আবুল হাসনাত, মোঃ হাবিবুল্লাহ এবং উম্মে সালমা।

সংগঠনটির নবনির্বাচিত সাধারণ সম্পাদক নাসরিন সুলতানা জানান, আমি সংগঠনকে সর্বোচ্চ পর্যায়ে নিয়ে যেতে প্রচেষ্টা চালিয়ে যাব। ক্যাম্পাসের সকল ঘাটাইলিয়ান দের মিলন-মেলাই হবে আমাদের এই সংগঠন।

নবনির্বাচিত সভাপতি সোলাইমান মিঞা নবগঠিত কমিটির সকল সদস্যকে অভিনন্দন জানিয়ে বলেন, ” আমার উপর আস্থা রেখে যারা আমাকে সভাপতির দায়িত্ব দিয়েছেন তাদের সকলের কাছেই আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

ক্যাম্পাসের সকল উদ্যোক্তাদের নিয়ে কাজ করা এবং তাদের জন্য সুন্দর একটি প্লাটফর্ম তৈরী করা আমাদের অন্যতম উদ্দেশ্য।আমরা সকল সদস্য একসাথে যৌথভাবে কাজ করে আমাদের এসোসিয়েশন কে আরো এগিয়ে নিয়ে যাব। এইজন্য আমরা সকলের দোয়া প্রার্থী।

উল্লেখ্য ২০১৬ সাল থেকেই এই সংগঠনটি কাজ করে যাচ্ছে এবং তারই ধারাবাহিকতায় ২১শে নভেম্বর ২০২০-২১ সেশনের এর জন্য ৫১ সদস্যবিশিষ্ট কার্যর্নির্বাহী পরিষদের পূর্নাঙ্গ কমিটি গঠিত হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840