কালিহাতীতে শাজাহান সিরাজ কল্যাণ ট্রাস্টের চেক বিতরণ

কালিহাতীতে শাজাহান সিরাজ কল্যাণ ট্রাস্টের চেক বিতরণ

মনির হোসেন কালিহাতী : স্বাধীনতার ইশতেহার পাঠক শাজাহান সিরাজ কল্যাণ ট্রাস্ট টাঙ্গাইলের কালিহাতী শাজাহান সিরাজ কলেজ শাখার উদ্যোগে কলেজে উচ্চ মাধ্যমিক শ্রেণিতে ভর্তিকৃত জিপিএ-৫ প্রাপ্ত ছাত্র-ছাত্রীদের মাঝে বৃত্তি প্রদানেরর চেক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর ) সকালে কালিহাতী শাজাহান সিরাজ কলেজ মিলনায়তনে কলেজের ২য় বর্ষের ১৯ জন জিপিএ-৫ প্রাপ্ত ছাত্র-ছাত্রীদের মাঝে বৃত্তির চেক প্রদান এবং ৮ জন ছাত্র-ছাত্রীদের মাঝে রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়।

প্রত্যেক বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে এককালীন ৫ হাজার টাকা, এক সেট বই এবং বিনামূল্যে কালিহাতী কলেজে দুই বছর লেখাপড়া করার সুযোগ পাবে। অন্যদিকে গোল্ডেন-এ প্লাস প্রাপ্ত ছাত্র-ছাত্রীরা এক সেট বই এবং অন্যান্য সুযোগ সুবিধার সাথে প্রতি মাসে ৩ হাজার টাকা করে নগদ বৃত্তি পাবে।

বৃত্তি প্রদান অনুষ্ঠানে শাজাহান সিরাজ কল্যাণ ট্রাস্ট কালিহাতী শাজাহান সিরাজ কলেজ শাখার আহবায়ক প্রফেসর শফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সভাপতি শাজাহান সিরাজ কল্যাণ ট্রাস্ট ও কালিহাতী শাজাহান সিরাজ কলেজ পরিচালনা পরিষদের দাতা সদস্য বেগম রাবেয়া সিরাজ।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কালিহাতী শাজাহান সিরাজ কলেজ পরিচালনা পরিষদের সভাপতি ব্যারিস্টার সারওয়াত সিরাজ শুক্লা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালিহাতী শাজাহান কলেজের অধ্যক্ষ আব্দুর রহিম।

এ সময় উপস্থিত ছিলেন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের অভিভাবক, কালিহাতী শাজাহান সিরাজ কলেজের শিক্ষক-শিক্ষিকা এবং অন্যান্য শিক্ষার্থীবৃন্দ।

উল্লেখ্য, সম্প্রতি অনুষ্ঠিত এসএসসি পরীক্ষাতে যেসব শিক্ষার্থী জিপিএ-৫ এবং গোল্ডেন-এ প্লাস পেয়ে কালিহাতী শাজাহান সিরাজ কলেজে ভর্তি হয়েছে তারা এই বৃত্তির জন্য বিবেচিত হন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840