সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সখীপুরে প্রকৃতি ও শান্তি সংঘের উদ্যোগে গাছের চারা বিতরণ টাঙ্গাইলের বাসাইল থেকে ৪৯ কেজি গাঁজা সহ ০৪ মাদক ব্যবসায়ী আটক পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক
মধুপুরে আওয়ামী সাংস্কৃতিক জোটের পক্ষ থেকে মাস্ক বিতরণ

মধুপুরে আওয়ামী সাংস্কৃতিক জোটের পক্ষ থেকে মাস্ক বিতরণ

প্রতিদিন প্রতিবেদক মধুপুর : করোনা ভাইরাসের সংক্রমণরোধে টাঙ্গাইলের মধুপুরে বাংলাদেশ আওয়ামী সাংস্কৃতিক জোট (আসাজো) এর পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হয়েছে।

শনিবার (২৮ নভেম্বর) বিকেল ৪ টায় মধুপুর অডিটরিয়ামের সম্মুখে রাস্তায় মাস্ক না পরা জনগণের মাঝে মাস্ক বিতরণ করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মধুপুর উপজেলা পরিষদ এর চেয়ারম্যান আলহাজ ছরোয়ার আলম খান আবু।

কর্মসূচি উদ্ভোধন করেন টাঙ্গাইল জেলা পরিষদ এর প্যানেল চেয়ারম্যান ও মধুপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি খন্দকার শফি উদ্দিন মণি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী সাংস্কৃতিক জোটের যুগ্ম সাধারণ সম্পাদক মোল্লা জমির উদ্দিন, টাঙ্গাইল জেলা কমিটির সভাপতি জালাল উদ্দিন শাহীন চাকলাদার, টাঙ্গাইল জেলা কমিটির সভাপতি আব্দুল্লাহ আল মামুন, সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক মানিক চন্দ্র বসু , কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক সাদিকুল ইসলাম,

উপ-প্রচার সম্পাদক মহসীনুল কবির, মধুপুর উপজেলা কমিটির সভাপতি আব্দুল্লাহ আল মামুন, সাধারণ সম্পাদক আইনুল ইসলাম। এসময় মধুপুর উপজেলা (আসাজো) এর সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840