টাঙ্গাইলে বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন উপলক্ষে সংবাদ সম্মেলন

টাঙ্গাইলে বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন উপলক্ষে সংবাদ সম্মেলন

প্রতিদিন প্রতিবেদকঃ বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে টাঙ্গাইল স্টেডিয়ামে বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট আগামী ১০ ডিসেম্বর উদ্বোধন করা হবে। আমরা ফ্রেন্ডস এসোসিয়েশনের উদ্যোগে জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুকের সহযোগিতায়, জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এবং জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা মঈনুল হোসেন লিন্টুর তত্তাবধানে টাঙ্গাইল স্পোর্টস একাডেমির সৌজন্যে এ টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে।

সোমবার দুপুরের দিকে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।


সম্মেলনে বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট কমিটির আহবায়ক মো. আরাফাত রহমান জানান, বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট আগামী ১০ ডিসেম্বর টাঙ্গাইল স্টেডিয়ামে উদ্বোধন করা হবে। এর আগে মঙ্গলবার বেলা ১১টার দিকে খেলোয়াড়দের ড্রাফট অনুষ্ঠিত হবে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু ভিআইপি মিলনায়তনে। টুর্নামেন্ট উপলক্ষে আগামী ৮ ডিসেম্বর শহরে র‌্যালি বের করা হবে।

তিনি আরও জানান, টাঙ্গাইলে প্রথম এ টুর্নামেন্টের আয়োজন করা হচ্ছে। টুর্নামেন্টে ৬ টি দল অংশগ্রহণ করবে এবং প্রত্যেক দলে একজন করে আইকন খেলোয়াড় থাকবে। চারটি ক্যাটাগরিতে ভাগ হয়ে নিলামের মাধ্যমে দল গঠন করা হবে। প্রত্যেক দলে ১৫ জন খেলোয়াড়কে দলভুক্ত করা যাবে।

টুর্নামেন্টে টাঙ্গাইল জেলার বাইরের কোন খেলোয়াড় খেলতে পারবে না। প্রত্যেক দলের সাথে খেলা হবে। তারপর সর্বোচ্চ পয়েন্ট সংগ্রহকারী দুটি দল ফাইনালে খেলবে।

সম্মেলনে টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব সুমন সরকার, এবং কমিটির সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উত্তম কুমার গেীড়,এরফানুল করিম আজমী,রাসেল খান,দিপোজ্জল দে সরকার,শাহ আজিজ তালুকদার,শাওন খান,আবু নাসের মানিক, ও আরিফ হোসেন মুন ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840