গোপালপুরে নিখোঁজের তিনদিন পর জুয়াড়ির মরদেহ উদ্ধার

গোপালপুরে নিখোঁজের তিনদিন পর জুয়াড়ির মরদেহ উদ্ধার

মো. নুর আলম গোপালপুর : যমুনা নদীতে লাফ দিয়ে নিখোঁজের তিনদিন পর টাঙ্গাইলের গোপালপুরের হাফিজুর রহমান খান (৩৭) নামে এক জুয়াড়ির মরদেহ উদ্ধার করেছে ভূঞাপুর থানা পুলিশ।

রবিবার (২৯ নভেম্বর) দুপুরে বাসুদেবকুল এলাকার যমুনা নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়। সে উপজেলার হেমনগর ইউনিয়নের শাখারিয়া (পশ্চিমপাড়া) গ্রামের মৃত জমসের আলী খানের ছেলে।

ভুঞাপুর থানার উপপরিদর্শক (এসআই ) লিটন মিয়া জানান, মরদেহটি ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

একইদিন সরিষাবাড়ী উপজেলার পিংনা এলাকায় যমুনা নদীতে ভেসে উঠা ভূঞাপুর উপজেলার নিকলাপাড়া গ্রামের আব্দুল বারেকের ছেলে ফজলুল হক ফজল মন্ডল (৩৩) ও সরিষাবাড়ী উপজেলার পাখিমারা গ্রামের শামছুল হকের ছেলে ছানোয়ার হোসেন ছানুর (৪০) মরদেহ উদ্ধার করেছে সরিষাবাড়ী থানা পুলিশ।

এরা তিনজনই জুয়াড়ি ছিলেন। জুয়া খেলার সময় দুই দলের সংঘর্ষে তারা আত্মরক্ষার জন্য যমুনা নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হয়। বৃহস্পতিবার পিংনা ইউনিয়নের চর বাসুরিয়া যমুনা নদীর তীরে জুয়ার আসরে এ ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার দুর্গম এলাকা চর বাসুরিয়া যমুনা নদীর তীরে জুয়াড়ি আবদুল মান্নানের নেতৃত্বে দীর্ঘদিন ধরে ‘ওয়ান টেন’ নামে জুয়ার আসর চলে আসছিল।

এ নিয়ে স্থানীয় অপর একটি গ্রুপের সঙ্গে জুয়ার আসরের আধিপত্য কেন্দ্র করে বিরোধ সৃষ্টি হয়।

একপর্যায়ে বৃহস্পতিবার সন্ধ্যায় দুই গ্রুপের মধ্যে হামলা, ধাওয়া পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষ চলাকালে ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হন জুয়াড়ির হোতা আবদুল মান্নান।

এ সময় তিন জুয়াড়ি উপজেলার পোগলদিঘা ইউনিয়নের পাখিমারা গ্রামের শামছুল হকের ছেলে ছানোয়ার হোসেন ছানু, গোপালপুর উপজেলার হেমনগর ইউনিয়নের সাখারিয়া গ্রামের জমশের আলী খানের ছেলে হাফিজুর রহমান ও ভুয়াপুরের নিকলাপাড়া গ্রামের আবদুল বারেক মন্ডলের ছেলে ফজলুল হক ফজল আত্মরক্ষার জন্য যমুনা নদীতে লাফ দেন।

এরপর থেকে ওই তিনজনকে খোঁজে পাওয়া যায়নি। নিখোঁজের ২ দিন পর শনিবার দুপুর থেকে দিনভর জামালপুর ফায়ার সার্ভিসের ডুবুরিরা চর বাসুরিয়া যমুনা নদীতে নিখোঁজ তিন জুয়াড়িকে খোঁজার চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়।

সরিষাবাড়ী থানার পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম জানান, রবিবার দুপুরে নদীতে নিখোঁজ তিন জুয়াড়ির লাশ উদ্ধার করা হয়েছে। তিনি আরো জানান, জুয়ার আসরের সঙ্গে জড়িত সন্দেহে এসআই ইউনুছ আলী ও কনস্টেবল মনির হোসেনকে জামালপুর পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840