বাসাইলে সড়ক দূর্ঘটনায় ছাত্রী নিহত

বাসাইলে সড়ক দূর্ঘটনায় ছাত্রী নিহত

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলের বাসাইলে সড়ক দূর্ঘটনায় সুরাইয়া আক্তার (১০) নামের এক মাদরাসা ছাত্রী নিহত হয়েছে। সে উপজেলার বিয়ালা গ্রামের সলিম ভূইয়ার মেয়ে।

এ ঘটনায় আরো পাঁচজন আহত হয়েছেন। আহতদের বাসাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভতির্ করা হয়েছে।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) দুপুরে টাঙ্গাইল-বাসাইল সড়কের বিয়ালা নামক স্থানে সিএনজি চালিত অটোরিক্সার চাপায দিলে এ দুর্ঘটনা ঘটে।

বাসাইল থানার উপ পরিদর্শক (এসআই) বিল্লাল হোসেন জানান, স্থানীয় একটি মাদরাসার প্রথম শ্রেণীতে পড়ুয়া ছাত্রী সলিম ভূইয়ার মেয়ে সুরাইয়া আক্তার দুপুরে ছুটি শেষে টাঙ্গাইল-বাসাইল সড়কের পাশ দিয়ে বাড়ীর দিকে যাচ্ছিল।

এ সময় বাসাইল থেকে টাঙ্গাইলগামী যাত্রীবাহী সিএনজি ও বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী ব্যাটারি চালিত অটোরিক্সাকে সাইড দিতে গিয়ে রাস্তার পাশে চলাচলরত সুরাইয়ার উপর গিয়ে উঠিয়ে দেয়।

পরে ছাত্রীটি চিৎকার দিয়ে রাস্তার পাশে পড়ে যায়।স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় সুরাইয়াকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় সিএনজি চালিত অটোরিক্সার অপর ৫ জন আহত হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840