কালিহাতীতে মানবিক সহায়তা ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

কালিহাতীতে মানবিক সহায়তা ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

প্রতিদিন প্রতিবেদক কালিহাতিঃ টাঙ্গাইলের কালিহাতীতে কোভিট-১৯ এ ক্ষতিগ্রস্থদের মাঝে স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।
মানবিক সহায়তা সামগ্রীর মধ্যে ছিল ৫০ কেজি চাল, ৩ কেজি মসুর ডাল, ২ লিটার সয়াবিন তেল, ২ কেজি লবণ, ৫ কেজি আলু, ৫০০ গ্রাম গুঁড়া দুধ, ৬ টি সাবান ও ৫ টি মাস্ক।
সোমবার (৭ ডিসেম্বর) দুপুরে কালিহাতী উপজেলা পরিষদ মিলনায়তনে নাগরিক উদ্যোগ, Action for Social Development (ASD)”- এর তত্ত্বাবধানে দাতা সংস্থা ব্রেড ফর দি ওয়ার্ল্ড জার্মানির সহায়তায় “Emergency Response to Mitigate COVID-19 impact in the poor and Marginalized -২০২০” শীর্ষক প্রকল্পের আওতায় কালিহাতী উপজেলার সুবিধাবঞ্চিত ১০০ টি পরিবারের মাঝে ওই মানবতা সহায়তা ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।
অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার রুমানা তানজিন অন্তরা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আনছার আলী বি.কম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাগরিক উদ্যোগ কেন্দ্রীয় কার্যালয়ের ব্যবস্থাপক অর্থ ও প্রশাসন সরদার জাহিদুল ইসলাম, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল ছালেক, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা দেওয়ান খায়রুন নাহার ও উপজেলা সমবায় কর্মকর্তা ওয়াজেদ আলী খান প্রমুখ।
কালিহাতী নাগরিক উদ্যোগের এরিয়া অফিসার ফজিলা আক্তার লিলির সঞ্চালনায় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন কালিহাতী নাগরিক উদ্যোগের সহকারী এরিয়া অফিসার সেলিম ফকিরসহ নাগরিক উদ্যোগের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840