ভাসানীতে মহান বিজয় দিবসে বিভিন্ন কর্মসূচি পালিত

ভাসানীতে মহান বিজয় দিবসে বিভিন্ন কর্মসূচি পালিত

মাভাবিপ্রবিপ্রতিনিধি: মাওলানাভাসানীবিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়েনানাকর্মসূচিরমাধ্যমে মহানবিজয়দিবসপালনকরাহয়েছে। সোমবারসকাল ৮.০৫ মিনিটেজাতীয় ও বিশ্ববিদ্যালয়পতাকা উত্তোলনএবংপায়রা ও বেলুন উত্তোলনের মাধ্যমে দিবসের কর্মসূচি শুরু করা হয়। ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো: আলাউদ্দিনের নেতৃত্বে ক্যাম্পাসে একটি বিজয় র‌্যালি বিশ্ববিদ্যালয়ক্যাম্পাস প্রদক্ষিণ করে। র‌্যালি শেষে ভাইস-চ্যান্সেলরের নেতৃত্বে শহীদদের স্মরণে বিবিশ্ববিদ্যালয় পরিবারেরপক্ষ থেকে বঙ্গবন্ধুর ম্যুরাল ও প্রত্যয়-৭১ এপুস্পস্তক অর্পণ করা হয়। এরপর বিভিন্নহল, বিভাগ, ভাসানীরিসার্চ সেন্টার, আই.কিউ.এ.সি, অফিসার্স এসোসিয়েশন, ৩য়-৪র্থ শ্রেণীকর্মচারীসমিতি, বঙ্গবন্ধু পরিষদ, ভাসানী পরিষদ, বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডও বিশ্ববিদ্যালয়ের বিভিন্নসংগঠনের পক্ষ থেকে ও প্রত্যয়-৭১ এর পাদ দেশে পুস্পস্তবক অর্পণ করাহয়।
এছাড়াসকাল ৯টায় ভাইস-চ্যান্সেলরেরকার্যালয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী এবংকর্মকর্তাসহসবারজন্য প্রাতিষ্ঠানিক ই-মেইল (@mbstu.ac.bd)GesGoogle (G-Suite) এর শুভ উদ্ধোধন করেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো: আলাউদ্দিন।
সকলকর্মসূচিতেঅনুষদেরডিন, রেজিস্ট্রার, হলপ্রভোষ্ট, বিভাগীয় চেয়ারম্যান, প্রক্টর, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী, ছাত্র-ছাত্রীবৃন্দ ও বিভিন্নসাংস্কৃতিকসংগঠনঅংশগ্রহণকরেন। বাদ যোহর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয়মসজিদে বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন করা হয়এবং গোবিন্দ মন্দিরেবিশেষপ্রার্থনাকরাহয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840