আ’লীগ রাষ্ট্রযন্ত্র দখল করে দেশে খুন গুম ধর্ষন ও নির্যাতন করছে

আ’লীগ রাষ্ট্রযন্ত্র দখল করে দেশে খুন গুম ধর্ষন ও নির্যাতন করছে

প্রতিদিন প্রতিবেদক : জাতীয়তাবাদি মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস বলেছেন, আওয়ামী লীগ রাষ্ট্রযন্ত্র দখল করে দেশে নির্যাতন, খুন, গুম ও ধর্ষন করছে বলে অভিযোগ করেছেন জাতীয়তাবাদি মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস। অথচ সরকার কোন বিচার করছেনা। উন্নয়নের নামে সরকার দলীয় নেতাকর্মীরা লূটপাট করে নিজেদের উন্নয়ন করছে। বিএনপির সিনিয়র সহসভাপতি তারেক রহমানের নেতৃত্বে আন্দোলনের মাধ্যমে অধিকার আদায় করতে হবে। বুধবার দুপুরে টাঙ্গাইলে জেলা মহিলা দলের আয়োজনে এক শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মহিলা দল টাঙ্গাইল জেলা শাখার সভাপতি নিলুফা ইয়াসমিনের সভাপতিত্বে যুবদলের কেন্দ্রিয় সাধারন সম্পাদক সুলতান সালাউদ্দিন বলেন, আজকে সারা দেশে নারী ধর্ষনের ঘটনা ঘটছে তার কোন বিচার হয়না। বাংলাদেশের মানুষের আজ কোন বিচার নেই। আন্দোলনের মাধ্যমে এই সরকারের পতন নিশ্চিত করে গনতান্ত্রিক সরকার প্রতিষ্ঠার মাধ্যমে মানুষের অধিকার প্রতিষ্ঠা ও সকল অপকর্মের বিচার করতে হবে।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রিয় মহিলা দলের সাধরন সম্পাদক সুলতানা আহম্মেদ, জেলা বিএনপির সহসভাপতি ছাইদুল হক ছাদু, সাধারন সম্পাদক এডভোকেট ফরহাদ ইকবাল, জেলা মহিলা দলের সাধরন সম্পাদক মমতাজ করিম প্রমুখ।

সম্প্রতি টাঙ্গাইলের গোপালপুর পৌরসভার মহিলা কাউন্সিলর ও বিএনপি নেত্রী হাফিজা বেগম দুস্কৃতিকারীদের হাতে নিহত হয়। এ ঘটনার প্রতিবাদে জেলা মহিলা দল এ শোকসভার আয়োজন করে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840