আদালতের নির্দেশ অমান্য করে ঘর উত্তোলনের অভিযোগ

আদালতের নির্দেশ অমান্য করে ঘর উত্তোলনের অভিযোগ


প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার লক্ষিন্দর ইউনিয়নের  বেইলা এলাকায় ইউসুব আলীর জমিতে আদালতের নির্দেশ অমান্য করে জোর পূর্বক ঘর উত্তোলনের অভিযোগ পাওয়া গেছে। ভোক্তভূগি ইউসুব আলী অভিযোগ করেন, এর আগে ও  প্রতিপক্ষ শামসুল হক  জোর পূর্বক আমাদের এই সম্পত্তিতে  কলা গাছ সহ বেশ কিছু কাজ করার চেষ্ঠা করেন ।   এবার তিনি রাতের অন্ধকারে ঘর তুলেছেন ।  

আর এর আগে এরকম কাজ করলে তখন আমরা কাগজপত্র নিয়ে আদালতের শরণাপন্ন হইলে আদালতের আদেশে স্থানীয় প্রসাশনের মাধ্যমে সেখানে তার  কার্যত্রুম বন্ধ করা হয়। কিন্তু প্রতিপক্ষরা এখন মহামারী করোনা ভাইরাসের কারনে অফিস আদালত সাময়িক ভাবে চলার কারনে ।  

এই  সময়কে পুজিকরে আদালতের আদেশ অমান্য করে পুনরায় ঘর উত্তোলনের কাজ শুরু করে।

তখন আমি নিরুপায় হইয়া লক্সিন্দর ইউনিয়নের চেয়ারম্যানের  কাছে লিখিত অভিযোগ দায়ের করি। লিখিত অভিযোগের ভিত্তিতে সরোজমিন পরিদর্শনে গেলে তাদের উপস্থিতি টের পেয়ে তারা কাজ বন্ধ করে ।

গত দু-তিন দিন আগে শামসুল হক রাতের আধারে এসে আমার ফসলী জমিতে ঘর নির্মাণ করে পালিয়ে যায় ।   আমি একজন গরীব মানুষ আমি এর সুস্ঠ বিচার দাবী করছি ।  

আমি সাগরদিঘির ফাড়িঁর  পুলিশকে বিষয়টি জানালে তারা আমায় কোন প্রকার সহযোগিতা করেন না বলে জানান অভিযোগকারীর ছেলে । উপরোক্ত বিষয়ের আলোকে জমির কাগজ পত্রের বিশ্লেষনে আমি যাহাতে সঠিক বিচার পেতে পারি তাই সংশ্লিষ্ট কতৃপক্ষের আশু দৃস্টি কামনা করছেন ভোক্তভূগি ইউসুব আলী।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার অঞ্জন কুমার বলেন , এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি আমি ।   যত দ্রুত সম্ভব ব্যাবস্থা গ্রহন করবো ।  

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840