প্রতিবন্ধী এশার পাশে দাঁড়ালেন পারুল মাহবুব

প্রতিবন্ধী এশার পাশে দাঁড়ালেন পারুল মাহবুব

প্রতিদিন প্রতিবেদক, ঘাটাইল : “মানুষের কল্যাণে মানুষ” এই উক্তি সামনে রেখে টাঙ্গাইলের ঘাটাইলে আনেহলা ইউনিয়নের দুর্গম এলাকায় মানবতার এক দৃস্টান্ত স্থাপন করলেন এক বিন্দু আলোর চেয়ারম্যান পারুল মাহবুব খান।

বৃহস্পতিবার (২১ জানুয়ারী) উপজেলার আনেহলা ইউনিয়নের বাইশখাইল গ্রামে প্রতিবন্ধী এশাকে দেখতে আসেন বিশিষ্ট ব্যবসায়ী সুমন মাহবুব খান চৌধুরী ও তার সহধর্মিনী একবিন্দু আলোর চেয়ারম্যান পারুল মাহবুব খান।

এই সময় উপস্থিত ছিলেন সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের টাঙ্গাইল জেলা শাখার সভাপতি অধ্যাপক অনিক রহমান বুলবুল, সহ সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন, সদস্য শিউলী আকতার , ঘাটাইল উপজেলার সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম (আরিফ) প্রমুখ।

একবিন্দু আলোর চেয়ারমান বলেন, ১৫ বছরের এশাকে আমরা ইলেক্ট্রনিক বিছানা, কম্বল ও নগদ অর্থ দিয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিলাম। ভবিষ্যতে এশাকে আমরা চিকিৎসাসহ সর্বোচ্চ সহযোগিতা করাবো।

টাঙ্গাইল জেলা শাখার সার্কের সভাপতি বলেন, এশার পাশে আমরা আছি এবং এশাকে আমরা সকল সহযোগিতা করব এবং উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান স্থানীয় ইউপি চেয়ারম্যান, মেম্বার ও বিত্ববানদের পাশে থাকার অনুরোধ জানানো হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840