সংবাদ শিরোনাম:
ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত গুচ্ছ ভর্তি পরীক্ষা উপলক্ষে মাভাবিপ্রবি বাস সার্ভিস মির্জাপুরে ৪৭ জন অসুস্থদের মধ্যে চেক বিতরণ ভূঞাপুরে ভবনে কাজ করতে গিয়ে প্রাণ গেল নির্মাণ শ্রমিকের মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন, ১০ যাত্রী আহত টাঙ্গাইল সদরে এক স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা
টাঙ্গাইলের পাঁচটি পৌরসভায় ব্যালট বক্স বিতরণ

টাঙ্গাইলের পাঁচটি পৌরসভায় ব্যালট বক্স বিতরণ

প্রতিদিন প্রতিবেদক : আগামীকাল টাঙ্গাইল ৫ টি পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে ।

এ উপলক্ষে শুক্রবার দুপুরে জেলা সিনিয়র নির্বাচন কার্যালয় থেকে বিভিন্ন কেন্দ্রের প্রিজাইডিং অফিসারদের মধ্যে ব্যালট বক্সসহ নির্বাচনী সামগ্রী বিতরণ করা হয়েছে।

পৌরসভা গুলো হলো- টাঙ্গাইল সদর, মিজাপুর, মধুপুর, ভূঞাপুর ও সখীপুর।

টাঙ্গাইলে ৫ টি পৌনসভার মোট ৯১টি কেন্দ্রে ৬২৬টি বুথের মাধ্যমে ভোট গ্রহণ সম্পন্ন করা হবে। ৫টি পৌরসভায় ২ লক্ষ ৩১ হাজার ৮৩৯ জন ভোটার তাদের পছন্দের প্রার্থীকে নির্বাচিত করার লক্ষ্যে তাদের ভোটধিকার প্রয়োগ করবেন।

অপরদিকে এ নির্বাচনে সহিংসতার আশঙ্কায় র‌্যাবের ১০ টি টিম, পুলিশ ও ৫৪ টি ভ্রাম্যমান আদালতের পাশাপাশি ১৪ প্লাটুন বিজিবি মোতায়েন করেছে নির্বাচন কমিশন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840