সংবাদ শিরোনাম:
ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত গুচ্ছ ভর্তি পরীক্ষা উপলক্ষে মাভাবিপ্রবি বাস সার্ভিস মির্জাপুরে ৪৭ জন অসুস্থদের মধ্যে চেক বিতরণ ভূঞাপুরে ভবনে কাজ করতে গিয়ে প্রাণ গেল নির্মাণ শ্রমিকের মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন, ১০ যাত্রী আহত টাঙ্গাইল সদরে এক স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা
টাঙ্গাইলের পাঁচটি পৌরসভা নির্বাচনের ভোট গ্রহণ চলছে

টাঙ্গাইলের পাঁচটি পৌরসভা নির্বাচনের ভোট গ্রহণ চলছে

প্রতিদিন প্রতিবেদক : ৩য় ধাপে টাঙ্গাইলের পাঁচটি পৌরসভায় ভোট গ্রহণ শুরু হয়েছে। পৌরসভা গুলো হচ্ছে টাঙ্গাইল সদর, মির্জাপুর, মধুপুর, ভূঞাপুর ও সখীপুর। আজ শনিবার সকাল ৮টা থেকে শুরু হওয়া একটানা ভোট গ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত। সকাল থেকে ভোটারদের উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সাথে সাথে ভোটারের উপস্থিতি বাড়বে বলে জানিয়েছেন কর্তৃপক্ষ।

এ পাঁচটি পৌরসভার রয়েছে ৫৪টি ওয়ার্ড। পৌরসভাগুলোতে মেয়র পদে আওয়ামী লীগ, বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীসহ মোট ১৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়াও ৮০ জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও ২৩৫ জন সাধারণ কাউন্সিলর প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

টাঙ্গাইলের পাঁচটি পৌরসভায় মোট ৯১টি কেন্দ্রে ৬২৬টি বুথের মাধ্যমে ভোট গ্রহণ সম্পন্ন করা হবে। এতে মোট ২ লক্ষ ৩১ হাজার ৮৩৯জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

টাঙ্গাইলের জেলা সিনিয়র নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা এএইচএম কামরুল হাসান বলেন, সুষ্ঠুভাবে ভোট গ্রহণের জন্য সকল প্রস্তুতি নেয়া হয়েছে। নির্বাচন সম্পন্ন করার লক্ষে র‌্যাবের ১০টি টিম, পুলিশের মোবাইল টিম, স্টাইকিং ফোর্স ও ৫৪টি ভ্রাম্যমান আদালতের পাশাপাশি ১৪ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840