সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সখীপুরে প্রকৃতি ও শান্তি সংঘের উদ্যোগে গাছের চারা বিতরণ টাঙ্গাইলের বাসাইল থেকে ৪৯ কেজি গাঁজা সহ ০৪ মাদক ব্যবসায়ী আটক পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক
ঘাটাইলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে খুন

ঘাটাইলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে খুন

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলের ঘাটাইলে তুচ্ছ ঘতনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের কুড়ালের আঘাতে ইউসুফ আলী (৫৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

সোমবার (১৫ ফেব্রুয়ারি) বিকালে জমি নিয়ে বিরোধের জের ধরে উপজেলার মজমপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ইউসুুফ ঐ গ্রামের নস্কর আলীর ছেলে।

নিহত ইউসুফের ভাতিজা শাকিল জানায়, সোমবার বিকালে প্রতিপক্ষ আনোয়ার ও তার সহযোগীরা তাদের বাড়ির কাছে রাস্তা কাটতে যায়। এসময় তার চাচা ইউসুফ বাধা দিতে গেলে সংঘর্ষ শুরু হয়। পরে আনোয়ার কুড়াল দিয়ে ইউসুফকে আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পরে বলে শাকিল জানায়।

গুরুতর আহত অবস্থায় ইউসুফকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক আব্দুর রশীদ ভূঁইয়া তাকে মৃত ঘোষনা করেন।

ঘটনার সত্যতা স্বীকার করে মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন ঘাটাইল থানার ওসি মো.মাকসুদুল আলম।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840