ঘাটাইলে গুডনেইবারস পোড়াবাড়ি মহিলা সমবায় সমিতির উদ্বোধন

ঘাটাইলে গুডনেইবারস পোড়াবাড়ি মহিলা সমবায় সমিতির উদ্বোধন

প্রতিদিন প্রতিবেদক, ঘাটাইল : টাঙ্গাইলের ঘাটাইলে আর্ন্তজাতিক সংস্থা গুডনেইবারস বাংলাদেশ ঘাটাইল সিডিপির উদ্যোগে উপজেলার দেউলাবাড়ী ইউনিয়নে গুডনেইবারস পোড়াবাড়ী মহিলা সমবায় সমিতির লিমিটেড নামে এক সমবায় সমিতির উদ্বোধন করা হয়েছে।

বুধবার (১০ মার্চ) সকাল ১১টায় উপজেলার দেউলাবাড়ী ইউনিয়নের নাগবাড়ী পোড়াবাড়ী আলোচন সভা, কেককাটা, ফিতাকাটা ও পায়রা উড়িয়ে এ সমবায় সমিতির উদ্বোধন করা হয়।

নারীর ক্ষমতায়ন, সঞ্চয়ী মনোভাব গড়ে তোলা, দলীয় কার্যক্রমে অংশগ্রহন ও নারী নেতৃত্বের বিকাশ, গ্রামীণ আর্থ সামাজিক উন্নয়নে ভূমিকা রাখার মনোভাব গড়ে তুলার লক্ষ্যে গুডনেইবারস মহিলা সমবায় সমিতির সভাপতি মোসা. আবেদা আক্তারের সভাপতিত্বে ও ঘাটাইল সিডিপির আইজি অফিসার কে. এম. আরিফুল ইসলাম পরিচালনায় এক আলোচনা অনুষ্ঠিত হয়।

আলোচনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, গুডনেইবারসের কান্টি ডিরেক্টর মি.এম মাঈনউদ্দিন মইনুল।

বিশেষ অতিথি থেকে বক্তব্য রাখেন, ১নং দেউলাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.রফিকুল ইসলাম খান,উপজেলা সমবায় অফিসার মি.শওকত হোসেন,গুডনেবাইসের সোশ্যাল ইকোনমি ইউনিটের ডিরেক্টও মি.ফ্রান্সিস মন্ডল,হেড অব প্রজেক্ট ডেভলপমেন্ট ইউনিট পিএসডি মি.আনন্দ কুমার দাস ঘাটাইল সিডিপির ম্যানাজার ফ্রান্সিস শ্যামল বিশ্বাস,ঘাটাইল গুডনেইবারস সঞ্চয় ঋণদান সমবায় সমিতি লিমিটেডের সভাপতি শাহিদা খাতুন,ইউপি চেয়ারম্যান হাজী চান মিয়াসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী সুশীলসমাজের নেতৃবৃন্দ ও প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840