সংবাদ শিরোনাম:
কালিহাতীতে নব-নির্বাচিত মেয়রের দায়িত্ব গ্রহণ

কালিহাতীতে নব-নির্বাচিত মেয়রের দায়িত্ব গ্রহণ

প্রতিদিন প্রতিবেদক, কালিহাতী : কালিহাতী পৌরসভা হবে নাগরিকদের সেবার আশ্রয়স্থল। নাগরিকরা যেন শান্তিপূর্ণভাবে পৌর সেবা পায় তার শতভাগ নিশ্চিত করা হবে। একই সাথে নাগরিকরা যেন মেয়রের কাছে মন খুলে কথা বলতে পারে এবং তাদের সমস্যার সমাধান পায় সে ব্যাপারে আমার আন্তরিকতার কোন ত্রুটি থাকবে না।

রবিবার ১৪ মার্চ সকালে কালিহাতী পৌরসভা চত্বরে নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণের অনুষ্ঠানে নবনিযুক্ত মেয়র নুরুন্নবী সরকার উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, আমি জনগণের সেবার জন্য নিজেকে উৎসর্গ করছি। জনগণ যাতে স্বাধীনভাবে পৌরসভা এসে তাদের মতামত ব্যক্ত করতে পারেন সেজন্য পৌরসভার সব সময় খোলা থাকবে। আপনারা আমাকে যে ভালোবাসা দিয়ে পৌরসভা মেয়র নির্বাচিত করেছেন তার মর্যাদা আমি রাখতে সচেষ্ট থাকব।

তিনি কালিহাতী পৌরসভা কে জনগণের নিজস্ব পৌরসভা মনে করার জন্য সকলের প্রতি আহ্বান জানান। তিনি বলেন, সবাই মিলে একসাথে কাজ করলে পৌরসভাকে দেশের মধ্যে এক নম্বর অবস্থানে নিয়ে যাওয়া সম্ভব। তিনি পৌরসভা পরিচালনার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

নব-নির্বাচিত মেয়র নুরুন্নবী সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব হাছান ইমাম খান সোহেল হাজারী।

বিশেষ অতিথি ছিলেন, কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজাহারুল ইসলাম তালুকদার, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আনছার আলী বিকম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এমএ মালেক ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক এবিএম নুরুল আলম খসরু, কালিহাতী পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুল মালেক তালুকদার, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক শাহ আলম মোল্লা প্রমুখ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন পৌর সভার উপ-সহকারী প্রকৌশলী সেলিম আল মাহমুদ।

এরপর নুরুন্নবী সরকার মেয়র হিসেবে তার কার্যক্রম শুরু করেন। এসময় বিভিন্ন শ্রেণী পেশার মানুষ ও ব্যক্তিবৃন্দ তাকে ফুলেল শুভেচ্ছা জানান। একই সাথে তার সকল কাজে পৌর কর্মচারীদের সর্বাত্মক সহযোগিতা থাকবে বলে জানান।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840