মির্জাপুরে পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

মির্জাপুরে পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলের মির্জাপুরে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় এক নারীসহ তিনজন নিহত হয়েছেন।

বুধবার সন্ধ্যায় গোড়াই-সখীপুর সড়কের পাঁচগাও চেয়ারম্যান বাড়ি এলাকায় এবং রাত সাড়ে ১২টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার সাটিয়াচড়া এলাকায় দুর্ঘটনা দুটি ঘটে।

নিহতরা হলেন- মির্জাপুর উপজেলার জামুর্কী ইউনিয়নের গোড়ান গ্রামের আক্রাম হোসেনের ছেলে এস এম আরিফ হোসেন ভুলু (৬৫), সাটিয়াচড়া গ্রামের মাজম আলীর ছেলে মোন্তাজ মিয়া (৬৫) ও বাঁশতৈল ইউনিয়নের পাঁচগাও গ্রামের মইজ উদ্দিনের স্ত্রী ফুল খাতুন (৬৫)।

এরা তিনজনই বুধবার রাতে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

জানা গেছে, বুধবার সন্ধ্যায় ফুল খাতুন একই গ্রামে মেয়ের বাড়ি যাওয়ার উদ্দেশ্যে গোড়াই-সখিপুর সড়কের পাঁচগাও চেয়ারম্যান বাড়ি এলাকায় রাস্তা পার হচ্ছিলেন। এ সময় অটোরিকশার ধাক্কা লেগে আহত হন। পরে তাকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১১টার দিকে তার মৃত্যু হয়।

অপরদিকে রাত সাড়ে ১২টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের সাটিয়াচড়া এলাকায় রাস্তা পার হওয়ার সময় ঢাকাগামী একটি পিকআপ আরিফ হোসেন ভুলু ও মোন্তাজ মিয়াকে ধাক্কা দেয়। এতে দুজনেই রাস্তার পাশে ছিটকে পড়েন। স্থানীয়রা তাদের উদ্ধার করে জামুর্কী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে তাদের প্রাথমিক চিকিৎসা শেষে কুমুদিনী হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে রাত দেড়টার দিকে তাদের মৃত্যু হয়।

মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) সুরুজ্জামান ও গোড়াই হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) মো. জোবায়ের হোসেন জানান, আইনি প্রক্রিয়া শেষে মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840