সংবাদ শিরোনাম:
মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন
টাঙ্গাইলে লকডাউনের প্রথম দিনে মাঠে নেমেছে প্রশাসন

টাঙ্গাইলে লকডাউনের প্রথম দিনে মাঠে নেমেছে প্রশাসন

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলে সরকার ঘোষিত লক ডাউন সঠিকভাবে পালন করতে মাঠে নেমেছে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন।

সোমবার (৫ এপ্রিল) লকডাউনের প্রথম দিনে সকালে শহরের পার্ক বাজার, নিরালা মোড়, ক্যাপসুল মার্কেটসহ বিভিন্ন এলাকায় সচেতনতামূলক কার্যক্রম চালান জেলা প্রশাসক ডা.মো.আতাউল গনি ও পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়।

তারা জানান, করোনা সংক্রমণরোধে ইতিমধ্যেই সরকার ঘোষিত লকডাউন কঠোরভাবে পালনের জন্য মাঠ পর্যায়ে উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনকে কড়া নির্দেশনা দেয়া হয়েছে। যারা নির্দেশনা অমান্য করবে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

টাঙ্গাইল পৌরসভার মেয়র সিরাজুল হক আলমগীর, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদসহ জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের উর্ধতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840