পরকীয়ার স্বামীকে হত্যা, স্ত্রী ও পরকীয়া প্রেমিক আটক

পরকীয়ার স্বামীকে হত্যা, স্ত্রী ও পরকীয়া প্রেমিক আটক

প্রতিদিন প্রতিবেদক, কালিহাতী : টাঙ্গাইলের কালিহাতীতে পরকীয়া প্রেমিক হালিমের সহযোগীতায় স্বামী চাঁন মিয়াকে হত্যা করেছে স্ত্রী রাজিয়া বেগম। পরে স্ত্রীর দেয়া স্বীকারোক্তি অনুযায়ী আজ মঙ্গলবার সকালে বাড়ির পাশে সেপটিক ট্যাংকি থেকে তার অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। উপজেলার বাঁশি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত চাঁন মিয়া ঐ এলাকার মনতাজ আলীর ছেলে। এ ঘটনায় নিহতের স্ত্রী রাজিয়া ও পরকীয়া প্রেমিক হালিমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে কালিহাতী থানা পুলিশ |

নিহতের স্বজনরা জানান, শনিবার সকাল থেকে নিখোঁজ ছিলো চান মিয়া। বিভিন্ন জায়গায় খোঁজ খবর নিলেও তার কোন সন্ধান পাওয়া যাচ্ছিলনা। এ ঘটনায় নিহতের পরিবার থেকে কালিহাতী থানায় একটি সাধারন ডায়েরি করা হয়। গেলো রাতে নিহতের স্ত্রী রাজিয়াকে সন্দেহ হলে পরিবারের লোকজনের চাপের মুখে স্বামী চাঁন মিয়াকে হত্যার পর মরদেহ সেফটিক ট্যাংকে ফেলে রাখার বিষয়টি স্বীকার করে। পরে আজ সকালে পুলিশকে খবর দেয়া হলে সেফটিক ট্যাংক থেকে তার অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করে।

কালিহাতী থানার (ওসি) তদন্ত রাহেদুল ইসলাম জানিয়েছেন, সেপটিক ট্যাংক থেকে চাঁন মিয়ার অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করা হয়। নিহতের স্ত্রী রাজিয়া বেগম ও পরকীয়া প্রেমিক হালিমকে গ্রেফতার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840