ভূঞাপুরে টি-২০ ক্রিকেট ট্রফির চ্যাম্পিয়ান সোনালী অতীত লিজেন্ডস

ভূঞাপুরে টি-২০ ক্রিকেট ট্রফির চ্যাম্পিয়ান সোনালী অতীত লিজেন্ডস


খায়রুল খন্দকার টাঙ্গাইল  ঃ টাঙ্গাইলের ভূঞাপুরে রফিক-সঞ্জয় টি-২০ ক্রিকেট ট্রফির  ফাইনাল খেলা অনুষ্ঠিত । 
রোববার (১৬ মে) সকাল ১০ ঘটিকায় রফিক-সঞ্জয় স্মৃতি পরিষদের আয়োজনে উপজেলার  গোবিন্দাসী হাই স্কুল মাঠে খেলাটি অনুষ্ঠিত হয়। 
টুর্নামেন্ট তিনটি দল অংশগ্রহণ করেন। দল গুলো হলো হাই স্কুল ডিনামাইট, সোনালী অতীত লিজেন্ডস, সুপার স্টার প্রাথমিক শিক্ষক একাদশ । পয়েন্ট দিক দিয়ে হাইস্কুল ডিনামাইট ১২ এবং সোনালি অতীত লিজেন্ডস ৪ পয়েন্ট  নিয়ে ফাইনালে উত্তীর্ণ হয় । 
টসে জিতে নির্ধারিত ২০ ওভারে সোনালী অতীত লিজেন্ডস ৮ উইকেট হারিয়ে ১৪৬ রান সংগ্রহ করে ১৪৭ রানের টার্গেট দেয়। জবাবে ১৮ ওভারে হাই স্কুল ডিনামাইট সব কয়টি উইকেট ১২২ রান সংগ্রহ করে। ফলে সোনালী অতীত লিজেন্ডস ২৪ রান হাই স্কুল ডিনামাইট পরাজয় করেন। 
টুর্নামেন্ট ম্যান অফ দ্যা ম্যাচ সোনালী অতীত লিজেন্ডস টিমের ফারুক হোসেন এবং ম্যান অফ দ্যা সিরিজ হয়েছে একই দলের জাকির হোসেন। 
পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টূর্ণামেন্টের সভাপতি  আব্দুল লতিফ তালুকদার। এসময় রফিক-সঞ্জয়কে নিয়ে  স্মৃতিচারণ মূলক বক্তব্য দেন খেলা পরিচালনা কমিটির উপদেষ্টা ড.আব্দুর রহমান মিন্টু। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গোবিন্দাসী  ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইকরাম উদ্দিন তারা মৃধা। আরো উপস্থিত ছিলেন গোবিন্দাসী বাজার বণিক সমিতির সভাপতি ছরোয়ার  হোসেন আকন্দ, টুর্নামেন্টের পৃষ্টপোষক রনজিৎ কর্মকার, সদস্য সচিব মাসুদ আকন্দসহ অন্যানরা। 
আহবায়ক লতিফ তালুকদার জানান- রফিক-সঞ্জয় স্মৃতি পরিষদের আয়োজনে  বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকী উপলক্ষে রফিক-সঞ্জয় ট্রফির টূর্ণামেন্টের  আয়োজন করা হয় এবং সুন্দর ভাবে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলা শেষে চ্যাম্পিয়ন, রানার আপ ও তৃতীয় দলকে দলীয় ট্রফি প্রদান করা হয় এবং প্রত্যেক খেলায়ারকে ক্রেস্ট দেয়া হয়। খেলায় স্পন্সর করেন বিসমিল্লাহ এন্টারপ্রাইজ (ওয়ালটন) শো রুম, রাহী এন্টারপ্রাইজ, সিটি এজেন্ট ব্যাংকিং গোবিন্দাসী।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840