রোজিনা ইসলামের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মির্জাপুরে মানববন্ধন

রোজিনা ইসলামের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মির্জাপুরে মানববন্ধন

প্রতিদিন প্রতিবেদক : প্রথম আলোর সিনিয়র নারী সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবীতে আজ বুধবার টাঙ্গাইলের মির্জাপুরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

দুপুরে উপজেলা শহরের কলেজ রোডস্থ কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে মির্জাপুর রিপোর্টার্স ইউনিটি এ মানববন্ধন ও প্রতিবাদ সামবেশের আয়োজন করে।

মানববন্ধনে মির্জাপুর উপজেলায় কর্মরত সকল প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন নিউজ পোর্টালের সংবাদকর্মীরা ছাড়াও সুশীল সমাজ, রাজনৈতিক দলের নেতাকর্মী এবং শিক্ষকরা উপস্থিত ছিলেন।

ঘন্টাব্যাপি মানববন্ধন শেষে প্রতিবাদ সমাবেশে বক্তারা নারী সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে মিথ্যা ও সাজানো মামলা প্রত্যাহার, নিঃশর্ত মুক্তি এবং সারা দেশে সাংবাদিকদের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবী জানানো হয়।

এ সময় মির্জাপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি মীর আনোয়ার হোসেন টুটুল, মির্জাপুর রিপোর্টার্স ইউনিটির ক্রীড়া সম্পাদক ও বিজয় টিভির মির্জাপুর প্রতিনিধি মোহাম্মদ মোজাম্মেল হক, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও মির্জাপুর সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ মো. সালাউদ্দিন আহমেদ বাবর, প্রেস ক্লাবের সাধারন সম্পাদক এস এম এরশাদ আলম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ ওয়াহিদ ইকবাল, জাতীয় সাংবাদিক সংস্থার সাধারণ সম্পাদক মো. জোবায়ের হোসেন, শিক্ষক নেতা মো. আল মামুন খান, মো. ফরহাদ হোসেন ও আজাদ রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840