সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে পৃথক অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেট ও ফেন্সিডিলসহ গ্রেফতার ২ টাঙ্গাইলে করোনায় মৃত্যু ৩, নতুন করে আক্রান্ত ২৩ টাঙ্গাইলে বঙ্গবন্ধু সেতুর উপর বাস ও লরির সংঘর্ষে আগুন, নিহত ২ জন, দীর্ঘ যানজট টাঙ্গাই‌লে পৃথক দুটি এলাকা থেকে দুই‌ ব্যক্তির লাশ উদ্ধার জাতীয় বাজেটে সংখ্যালঘু আদিবাসীদের সম-অধিকার বিষয়ক মতবিনিমিয় সভা সখীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর এক নারীকে ধর্ষণের চেষ্টা জীবনের নিরাপত্তা চেয়ে নিজ এলাকার কাউন্সিলরের বিরুদ্ধে নারীর সংবাদ সম্মেলন টাঙ্গাইলে একদিনে ৭০ জন করোনায় আক্রান্ত টাঙ্গাইলে র‌্যাবের পৃথক অভিযানে দেশীয় চোলাই মদ ও হেরোইনসহ গ্রেফতার ৪ টাঙ্গাইলে দৈ‌নিক দেশের কণ্ঠের চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় নিহত ২

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইল সদর উপজেলায় দুই সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক ঠিকাদারসহ দু’জন নিহত হয়েছেন।

এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন।

বুধবার (১৯ মে) সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দু’জনের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার রামপুর গ্রামের মৃত মতিউর রহমানের ছেলে ঠিকাদার খন্দকার আফজাল হোসেন (৩৮)। নিহত অপর জনসহ আহত চারজনের নাম-পরিচয় জানা যায়নি।

টাঙ্গাইল ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক রেজাউল করিম জানান, সদর উপজেলার করটিয়া থেকে যাত্রীবাহী একটি সিএনজিচালিত অটোরিকশা টাঙ্গাইল শহরে যাওয়ার পথে আশিকপুর বাইপাস মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে একজন ও হাসপাতালে নেওয়া পথে আরও একজনের মৃত্যু হয়। আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840