সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে করোনায় মৃত্যু ৩, নতুন করে আক্রান্ত ২৩ টাঙ্গাইলে বঙ্গবন্ধু সেতুর উপর বাস ও লরির সংঘর্ষে আগুন, নিহত ২ জন, দীর্ঘ যানজট টাঙ্গাই‌লে পৃথক দুটি এলাকা থেকে দুই‌ ব্যক্তির লাশ উদ্ধার জাতীয় বাজেটে সংখ্যালঘু আদিবাসীদের সম-অধিকার বিষয়ক মতবিনিমিয় সভা সখীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর এক নারীকে ধর্ষণের চেষ্টা জীবনের নিরাপত্তা চেয়ে নিজ এলাকার কাউন্সিলরের বিরুদ্ধে নারীর সংবাদ সম্মেলন টাঙ্গাইলে একদিনে ৭০ জন করোনায় আক্রান্ত টাঙ্গাইলে র‌্যাবের পৃথক অভিযানে দেশীয় চোলাই মদ ও হেরোইনসহ গ্রেফতার ৪ টাঙ্গাইলে দৈ‌নিক দেশের কণ্ঠের চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ভূঞাপুরে অতিরিক্ত টাকায় মিলছে জন্ম ও মৃত্যু সনদ
মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত

মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলের মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় জিয়ারত আলী ওরফে জিগু (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

বৃহস্পতিবার সকাল ৭টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাকুল্যা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত জিয়ারত আলী উপজেলার জামুর্কী ইউনিয়নের পাকুল্যা পূর্বপাড়া গ্রামের কালু সিকদারের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, সকালে জিগু মহাসড়ক পারাপারের সময় দ্রুতগতির একটি মাইক্রোবাস তাকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। প্রথমে তাকে উপজেলাস্থ জামুর্কী স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। অবস্থার অবনতি হলে কুমুদিনী হাসপাতালে নেয়া হয়। সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানার সার্জেন্ট রুবেল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চালক মাইক্রো নিয়ে পালিয়ে গেছেন। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840