সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে পৃথক অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেট ও ফেন্সিডিলসহ গ্রেফতার ২ টাঙ্গাইলে করোনায় মৃত্যু ৩, নতুন করে আক্রান্ত ২৩ টাঙ্গাইলে বঙ্গবন্ধু সেতুর উপর বাস ও লরির সংঘর্ষে আগুন, নিহত ২ জন, দীর্ঘ যানজট টাঙ্গাই‌লে পৃথক দুটি এলাকা থেকে দুই‌ ব্যক্তির লাশ উদ্ধার জাতীয় বাজেটে সংখ্যালঘু আদিবাসীদের সম-অধিকার বিষয়ক মতবিনিমিয় সভা সখীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর এক নারীকে ধর্ষণের চেষ্টা জীবনের নিরাপত্তা চেয়ে নিজ এলাকার কাউন্সিলরের বিরুদ্ধে নারীর সংবাদ সম্মেলন টাঙ্গাইলে একদিনে ৭০ জন করোনায় আক্রান্ত টাঙ্গাইলে র‌্যাবের পৃথক অভিযানে দেশীয় চোলাই মদ ও হেরোইনসহ গ্রেফতার ৪ টাঙ্গাইলে দৈ‌নিক দেশের কণ্ঠের চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
প্রধানমন্ত্রী অত্যন্ত সফলভাবে দেশের উন্নয়নকে এগিয়ে নিয়ে যাচ্ছেন : কৃষিমন্ত্রী

প্রধানমন্ত্রী অত্যন্ত সফলভাবে দেশের উন্নয়নকে এগিয়ে নিয়ে যাচ্ছেন : কৃষিমন্ত্রী

প্রতিদিন প্রতিবেদক : মহামারি করোনা ও বন্যা, ঘূর্ণিঝড়সহ নানা প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত সফলভাবে দেশের উন্নয়নকে এগিয়ে নিয়ে যাচ্ছেন বলে মন্তব্য করেছেন কৃষিমন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক এমপি।

তিনি বলেন, প্রধানমন্ত্রী দেশের মানুষের জীবনের সুরক্ষায় ও জীবিকা নিশ্চিতে নিরলস কাজ করে যাচ্ছেন। পৃথিবীর ১০০ টিরও বেশি দেশ এখনও করোনার ভ্যাকসিন যোগার করতে পারে নি; সেখানে প্রধানমন্ত্রী শুরুতেই দেশের মানুষের জন্য ভ্যাকসিনের ব্যবস্থা করেছেন।

মন্ত্রী আজ রবিবার টাঙ্গাইলের মধুপুর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা পরিষদের মাসিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

প্রধানমন্ত্রী একই সাথে মানুষের জীবিকা নিশ্চিতে কার্যকর উদ্যোগ নিয়েছেন উল্লেখ করে মন্ত্রী বলেন, গত এক বছরেরও বেশি সময় ধরে আমরা করোনা মহামারি মোকাবিলা করছি। করোনার শুরুতে সবাই ধারণা করেছিলেন, মহামারির প্রভাবে বাংলাদেশে চরম খাদ্যসংকট দেখা দিবে; হয়তো দুর্ভিক্ষ দেখা দিবে। এ সংকট মোকাবেলায় প্রধানমন্ত্রী করোনার শুরু থেকেই নানা পদক্ষেপ গ্রহণ করেছেন। খাদ্য উৎপাদন বৃদ্ধির জন্য বার বার নির্দেশনা দিয়ে যাচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শিতা ও প্রজ্ঞার ফলেই বাংলাদেশে খাদ্য নিয়ে কোন সংকট হয় নাই।

এসময় উপজেলার উন্নয়নমূলক কাজসহ সকল কার্যক্রম স্বাস্থ্যবিধি মেনে যথাসময়ে সম্পন্ন করার জন্য উপজেলা পরিষদের সদস্যবৃন্দকে আহ্বান জানান মন্ত্রী।

সভায় মধুপুর উপজেলা চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবু, উপজেলা নির্বাহী অফিসার শামীমা ইয়াসমিন, পৌর মেয়র সিদ্দিক হোসেন খান, উপজেলা পরিষদের সদস্যবৃন্দ ও উপজেলা পর্যায়ের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840