সংবাদ শিরোনাম:
টাঙ্গাই‌লে পৃথক দুটি এলাকা থেকে দুই‌ ব্যক্তির লাশ উদ্ধার জাতীয় বাজেটে সংখ্যালঘু আদিবাসীদের সম-অধিকার বিষয়ক মতবিনিমিয় সভা সখীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর এক নারীকে ধর্ষণের চেষ্টা জীবনের নিরাপত্তা চেয়ে নিজ এলাকার কাউন্সিলরের বিরুদ্ধে নারীর সংবাদ সম্মেলন টাঙ্গাইলে একদিনে ৭০ জন করোনায় আক্রান্ত টাঙ্গাইলে র‌্যাবের পৃথক অভিযানে দেশীয় চোলাই মদ ও হেরোইনসহ গ্রেফতার ৪ টাঙ্গাইলে দৈ‌নিক দেশের কণ্ঠের চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ভূঞাপুরে অতিরিক্ত টাকায় মিলছে জন্ম ও মৃত্যু সনদ গৃহহীন থেকে মুক্তি পেতে যাচ্ছে তিনশত পরিবার টাঙ্গাইলের পার্ক বাজারে অগ্নিকাণ্ডের ঘটনায় ১০ দোকান ক্ষতিগ্রস্ত
জীবনের নিরাপত্তা চেয়ে যুবকের সংবাদ সম্মেলন

জীবনের নিরাপত্তা চেয়ে যুবকের সংবাদ সম্মেলন

প্রতিদিন প্রতিবেদক : জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন করেছেন টাঙ্গাইল শহরের বেবীস্ট্যান্ড এলাকার মৃত নরেশ রবি দাসের ছেলে তপন রবি দাস।

আজ মঙ্গলবার দুপুরের দিকে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে সংবাদ সম্মেলন করেন ঐ যুবক।

লিখিত বক্তব্যে তপন রবি দাস বলেন, টাঙ্গাইল জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক স্বপন চৌধুরী গুরুতর অসুস্থ হওয়ার তার ব্যক্তিগত সহকারি হিসেবে তার দেখাশোনা করছি। গত সোমবার ৩১ মে সকাল দশটার দিকে স্বপন চৌধুরীকে ফিজিওথেরাপি দেয়ার জন্য রেজিস্ট্রিপাড়া মেডিকো হাসপাতালে নিয়ে যাওয়ার পথে সাদা রঙের জিপ গাড়ি নিয়ে আমানুর রহমান খান রানা, আব্বাস আলী এবং ৭/৮ টি মোটরসাইকেলের বহর নিয়ে বেশ কয়েকজন আমার পথরোধ করে নানাভাবে হুমকি দেয়। কলেজপাড়ার রেজওয়ান খানসহ কয়েকজন আমাকে কলার ও প্যান্ট ধরে টেনে আমানুর রহমান খান রানার গাড়ির সামনে নিয়ে যায়। তারা আমাকে ঘিরে ধরে জানতে চায়, আমি কোথায় যাই। স্বপন চৌধুরীকে হাসপাতালে নিয়ে যাওয়ার কথা বলার পর তারা ক্ষিপ্ত হয়ে জানায়, স্বপনকে খুন করা হবে। তারপর আমাকে ২৪ ঘন্টার মধ্যে টাঙ্গাইল ছাড়ার জন্য হুমকি দেয়া হয়। এরপর টাঙ্গাইল দেখা গেলে আমাকে গুলি করে প্রানে মেরে ফেলা হবে বলেও হুমকি দেয়া হয়। তারা আমার পরিবারের লোকজনেরও ক্ষতি করতে পারে। এ অবস্থায় আমি চরম নিরাপত্তাহীনতা ভুগছি। ফলে তপন রবি দাস টাঙ্গাইল থানায় সাধারণ ডায়েরি করেছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক স্বপন চৌধুরী, টাঙ্গাইল পৌরসভার কাউন্সিল আমিনুল ইসলাম আমিন প্রমুখ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840