সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে পৃথক অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেট ও ফেন্সিডিলসহ গ্রেফতার ২ টাঙ্গাইলে করোনায় মৃত্যু ৩, নতুন করে আক্রান্ত ২৩ টাঙ্গাইলে বঙ্গবন্ধু সেতুর উপর বাস ও লরির সংঘর্ষে আগুন, নিহত ২ জন, দীর্ঘ যানজট টাঙ্গাই‌লে পৃথক দুটি এলাকা থেকে দুই‌ ব্যক্তির লাশ উদ্ধার জাতীয় বাজেটে সংখ্যালঘু আদিবাসীদের সম-অধিকার বিষয়ক মতবিনিমিয় সভা সখীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর এক নারীকে ধর্ষণের চেষ্টা জীবনের নিরাপত্তা চেয়ে নিজ এলাকার কাউন্সিলরের বিরুদ্ধে নারীর সংবাদ সম্মেলন টাঙ্গাইলে একদিনে ৭০ জন করোনায় আক্রান্ত টাঙ্গাইলে র‌্যাবের পৃথক অভিযানে দেশীয় চোলাই মদ ও হেরোইনসহ গ্রেফতার ৪ টাঙ্গাইলে দৈ‌নিক দেশের কণ্ঠের চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ার দাবিতে ইসলামী আন্দোলনের মানববন্ধন

শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ার দাবিতে ইসলামী আন্দোলনের মানববন্ধন

প্রতিদিন প্রতিবেদকঃ টাঙ্গাইলের কোমলমতি শিক্ষার্থীদের ভবিষ্যৎ শিক্ষাজীবন রক্ষার্থে অবিলম্বে সবধরনের শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ার দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে ইসলামী আন্দোলন জেলা শাখার নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (৩ জুন) দুপুরে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধনের আয়োজন করে সংগঠণটি। ইসলামী আন্দোলন জেলা শাখার উদ্যোগে আয়োজিত মানববন্ধন কর্মসূচি থেকে এ দাবি জানানো হয়।
মানববন্ধন চলাকালে টাঙ্গাইল ইসলামী আন্দোলন জেলা শাখার সভাপতি মো. আকবর আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক আনিসুর রহমান সেল্টু, সিনিয়র সহ-সভাপতি মো. আকরাম আলী, সহ-সাংগঠনিক সম্পাদক মো. রুহুল আমীন, প্রচার সম্পাদক মো. শাহীনুর ইসলাম, সহকারী অর্থ সম্পাদক মো. ইসমাইল হোসেন প্রমুখ।

মানববন্ধনে বক্তরা বলেন, শিক্ষা ব্যবস্থাকে ধ্বংসের হাত থেকে বাঁচাতে অবিলম্বে শিক্ষা প্রতিষ্ঠান খুলে দিন। মহামারি করোনায় সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে দেশের শিক্ষা ব্যবস্থা। শিক্ষার সঙ্গে জড়িত সব কিছুতেই বিপর্যয় নেমে এসেছে। লাগাতার দের বছর ধরে স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় বন্ধ। মাঝখানে কিছুদিন কওমি মাদরাসা চালু থাকলেও আবারো তা বন্ধ করে দেয়া হয়েছে। আলিয়া মাদরাসাও খোলেনি। স্কুল, কলেজ ও আলিয়া মাদরাসার সকল ধরণের পরীক্ষা বন্ধ। গত বছরের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের অটো পাস দেয়া হয়েছে। এ বছরের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষা এখনো হয়নি। পরীক্ষা হবে কি না, তাও স্পষ্ট নয়। শিক্ষার্থীরা পড়ার টেবিল ছেড়ে এবারও অটো পাসের অপেক্ষায় রয়েছে। এতে ধ্বংসের পথে শিক্ষাব্যবস্থা। অতি দ্রুত দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার জন্য সরকারের কাছে জোর দাবি জানিয়েছেন বক্তারা।

মানববন্ধনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জাতীয় শিক্ষক ফোরাম জেলা শাখার সভাপতি প্রভাষক রেজাউল করিম, ইসলামী যুব আন্দোলনের সভাপতি এইচ,এম সেলিম হোসাইন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের সভাপতি এস এম কামরুল ইসলামসহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840