টাঙ্গাইলে গোল্ডকাপ ফুটবল (অনুর্ধ্ব-১৭) টুর্নামেন্টের শুভ উদ্বোধন

টাঙ্গাইলে গোল্ডকাপ ফুটবল (অনুর্ধ্ব-১৭) টুর্নামেন্টের শুভ উদ্বোধন


ক্রীড়া প্রতিবেদক ঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব স্বরণে উৎসবের মতো দিনব্যাপী টাঙ্গাইল স্টেডিয়ামে জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭) বালক ও বালিকাদের খেলা অনুষ্ঠিত হলো।

৩ জুন বৃহস্পতিবার বিকালে টাঙ্গাইল স্টেডিয়ামে জেলা প্রশাসন, জেলা ক্রীড়া সংস্থা ও টাঙ্গাইল জেলা ক্রীড়া অফিসের আয়োজনে জাতীয় গোল্ডকাপ ফুটবল (অনুর্ধ্ব-১৭) বালক ও বালিকা টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক ড. মোঃ আতাউল গনি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বিপিএম, টাঙ্গাইল পৌরসভার মেয়র এস.এম সিরাজুল হক আলমগীর, সদর উপজেলার চেয়ারম্যান মোঃ শাহজাহান আনছারী, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা মঈনুল হোসেন লিন্টু, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা রানুয়ারা খাতুন, মধুপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা শামীমা ইয়াসমিন, ভুঞাপুর উপজেলার নির্বাহী কর্মকতা ইসরাত জাহান ও জেলা ক্রীড়া অফিসের সাধারণ সম্পাদক নুরে এলাহী।

দিনব্যাপী ফুটবল টুর্নামেন্টে(অনুর্ধ্ব-১৭) বালক বিভাগে ১ম ম্যাচে টাঙ্গাইল সদর ফুটবল একাদশ উপজেলা সিয়ামের দেওয়া একমাত্র গোলে সখিপুর উপজেলা ফুটবল একাদশকে পরাজিত করেছে।

দিনের দ্বিতীয় ম্যাচে টাঙ্গাইল পৌরসভা ফুটবল একাদশের মধ্যমাঠের কুশলী খেলোয়াড় রিফাত হাসানের দেওয়া ২টি গোলে কালিহাতী উপজেলা ফুটবল একাদশকে পরাজিত করেছে। দিনের তৃতীয় ম্যাচে ভুঞাপুর উপজেলা এবং মধুপুর উপজেলা ম্যাচ গোলশুন্য ড্র হলে টাইব্রেকারে মধুপুর উপজেলা ফুটবল ৫-৪ গোলে ভুঞাপুর উপজেলাকে পরাজিত করে দ্বিতীয় রাউন্ডে উন্নীত হয়েছে এবং বালিকা(অনুর্ধ্ব-১৭) বিভাগে দিনের প্রথম ম্যাচে টাঙ্গাইল সদর বালিকা ফুটবল একদাশ ৬-০ গোলে সখিপুর উপজেলা বালিকা ফুটবল একাদশকে পরাজিত করেছে।

টাঙ্গাইল সদরের পক্ষে সাদিকা হ্যাট্রিকসহ ৩টি, ইতি,সুরমা ও বৃষ্টি ১টি করে গোল করেছে। দিনের দ্বিতীয় ও তৃতীয় ম্যাচে কালিহাতী উপজেলা ও মধুপুর উপজেলা ফুটবল দল মাঠে অনুপস্থিত থাকায় টাঙ্গাইল পৌরসভা বালিকা ফুটবল ও ভুঞাপুর উপজেলা বালিকা ফুটবল দল ওয়াকওভার পেয়ে দ্বিতীয় রাউন্ডে উন্নিত হয়েছে। টাঙ্গাইল জেলার ১২টি উপজেলা এবং ১টি পৌরসভাসহ মোট ১৩টি দল এই টুর্নামেন্টে অংশগ্রহন করছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840