সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ৮ জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাব

টাঙ্গাইলে ৮ জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাব


প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইল সদর উপজেলায় এনায়েতপুরে জুয়া খেলার সময় নগদ টাকাসহ ৮ জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাব। শুক্রবার ২৩ জুলাই র‌্যাব-১২ সিপিসি-৩ এর টাঙ্গাইলের কোম্পানী কমান্ডার স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার মোঃ এরশাদুর রহমান প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইল জেলার সদর থানাধীন এনায়েতপুর (পশ্চিম পাড়া) গ্রামে অভিযান পরিচালনা করে ৮ জুয়াড়িকে গ্রেফতার করা হয়। এ সময় জুয়া খেলার আসর থেকে নগদ ১৭ হাজার ৫৮০ টাকা এবং এক বান্ডেল তাস উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলো-
সদর উপজেলার এনায়েতপুরগ্রামের – মৃত- সৈয়দ আলীর ছেলে মোঃ আনোয়ার হোসেন (৩৮), মোঃ মোস্তফা মিয়ার ছেলে মোঃ আজাদ (৩০), মোঃ বিল্লাল আলী ছেলে মোঃ সুজন মাহমুদ (৩০) মৃত- ফটিক আলী ছেলে মোঃ জালাল উদ্দিন (৩৬), মোঃ নয়া মিয়া ছেলে মোঃ উজ্জল মিয়া (৩৫), মৃত- পাঞ্জম মাহমুদ এর ছেলে মোঃ আনিছুর রহমান (৩৫), মৃত- ফজলের ছেলে মোঃ ফুল চাঁন মিয়া (২৫), মৃত- আজাহার বেপারীর ছেলে মোঃ হাসমত আলী (২৮), তাদের বিরুদ্ধে টাঙ্গাইল সদর থানায় ১৮৬৭ সালের প্রকাশ্য জুয়া আইনের ৩/৪ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840