সংবাদ শিরোনাম:
সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত টাঙ্গাইলে দশমিক ফাউন্ডেশন এর উদ্যোগে শীতল শরবত বিতরণ মাভাবিপ্রবিতে বিতর্কে জয়ী জয়ের বিরোধী দল ‘ভগ্নমনস্কতা’ টাঙ্গাইলে প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা, গ্রেপ্তার ২ টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি
বাসাইলে শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী উদযাপন

বাসাইলে শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী উদযাপন

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলের বাসাইলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষে ৫ আগস্ট বৃহস্পতিবার সকালে উপজেলা প্রাঙ্গনে শেখ কামালের প্রতিকৃতিতে সরকারি বিভিন্ন দপ্তর ও শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ হতে পুষ্পস্তবক অর্পন করা হয়।

পরে উপজেলা মিলনায়তনে শেখ কামালের কর্মময় জীবনের উপর আলোচনা অনুষ্ঠিত হয়। এতে উপজেলা নির্বাহী অফিসার মনজুর হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী অলিদ ইসলাস, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম আহমেদ, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুন অর রশিদ, সরকারি জোবেদা রুবেয়া মহিলা কলেজের অধ্যক্ষ মশিউর রহমান খান আপেল, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাসছুল আলম মাষ্টার প্রমূখ।

এছাড়াও বিভিন্ন সরকারি দপ্তর এবং শিক্ষা প্রতিষ্ঠানের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে শেখ কামাল এবং বঙ্গবন্ধু পরিবারের সকল শহীদ সদস্যের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া এবং তবারক বিতরণ করা হয়। পরে বাসাইল পাইলট বালিকা বিদ্যালয় মাঠে শেখ কামালের জন্মদিন উপলক্ষে ১২০ জন দুস্থ ও অসহায় ব্যাক্তির মাঝে বিশেষ ত্রান সহয়তা প্রদান করা হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840