সংবাদ শিরোনাম:
ভাসানী বিশ্ববিদ্যালয়ে ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত হয়েছে টাঙ্গাইলে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত মির্জাপুরের একটি বিল থেকে মানব কঙ্গাল উদ্ধার মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ
টাঙ্গাইলে করোনায় আক্রান্ত ও উপসর্গে ৭ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ২১০

টাঙ্গাইলে করোনায় আক্রান্ত ও উপসর্গে ৭ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ২১০

প্রতিদিন প্রতিবেদক : গত ২৪ ঘন্টায় শুক্রবার (৬ আগস্ট) টাঙ্গাইল জেলায় করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৭ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় আক্রান্ত হয়ে ৫ জন ও উপসর্গ নিয়ে ২ জন মারা গেছে। এদিকে নতুন করে জেলায় ২১০ জন করোনায় আক্রান্ত হয়েছে। ৮১৮ টি নমুনা পরীক্ষার রিপোর্টে ২১০ জনের করোনা সনাক্ত হয়েছে। শনাক্তের হার শতকরা ২৫ দশমিক ৬৭ ভাগ।

এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৪ হাজার ৭১৪ জন। আক্রান্তদের মধ্যে মোট সুস্থ্য হয়েছে ৮ হাজার ২৯৯ জন। সর্বমোট মারা গেছে ২২৪ জন। জেলার হাসপাতাল গুলোতে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছে ১০৯ জন। এদের মধ্যে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ৫৫ জন, কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২ জন, মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৭, ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২, নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৭, সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০, গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩ এবং মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ১৩ নিয়ে মোট ১০৯ জন। এছাড়া জেলায় বর্তমানে বাড়িতে ও আইসোলেশন থেকে চিকিৎসাধীন রয়েছে ৬ হাজার ৮২ জন।

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মোঃ শাহাবুদ্দিন এ তথ্য জানিয়েছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840