ইমোতে প্রেম, প্রথম সাক্ষাতেই ধর্ষণ

ইমোতে প্রেম, প্রথম সাক্ষাতেই ধর্ষণ

প্রতিদিন প্রতিবেদক : সামাজিক যোগাযোগ মাধ্যম ইমোতে প্রবাসীর সঙ্গে প্রেমের সম্পর্কের এক পর্যায়ে প্রথম সাক্ষাতেই ধর্ষণের শিকার হয়েছেন প্রেমিকা। এ ঘটনাটি ঘটেছে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায়। বৃহস্পতিবার এ ঘটনায় অভিযুক্ত প্রেমিক প্রবাসী আব্দুর রহমানকে (৩৩) আসামি করে ঘাটাইল থানায় ধর্ষণ মামলা করেছেন ভুক্তভোগী নারী।

মামলার বিবরণ থেকে জানা যায়, প্রায় সাত বছর আগে নিজ এলাকার এক যুবকের সঙ্গে বিয়ে হয় ভুক্তভোগী নারীর। বিয়ের দু’তিন বছরের মধ্যে তাদের ঘরে একটি ছেলে সন্তানের জন্ম হয়। কিন্তু স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় তাকে তালাক দেন স্বামী। পরে ইমো নম্বরে পরিচয় হয় গোপালপুর উপজেলার মাহমুদপুর গ্রামের ইয়াসিন আলীর প্রবাসী ছেলে আব্দুর রহমানের সঙ্গে। তাদের মধ্যে গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। ফলে কিছুদিন পরেই বিদেশ থেকে দেশে চলে আসেন আব্দুর। পরে প্রথম দেখাতেই কৌশলে মেয়েটিকে বিয়ে করার আশ্বাস দিয়ে ধর্ষণ করেন প্রতারক প্রেমিক। এ ঘটনায় পর থেকে ওই নারীর সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন আব্দুর। ফলে থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগী নারী।

মামলার পর বুধবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে ঘাটাইল সদর এলাকা থেকে অভিযুক্তকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ। ঘাটাইল থানার উপ-পরিদর্শক (এসআই) আপেল মাহমুদ বিষয়টি নিশ্চিত করেছেন।

আরও জানা যায়, দীর্ঘদিন ইমোতে প্রবাসী আব্দুরের সঙ্গে প্রেম চলে ওই নারীর। সম্প্রতি প্রেমিক আব্দুর দেশে আসেন। তাদের মধ্যে মোবাইলে যোগাযোগ থাকলেও সরাসরি তাদের সাক্ষাত হয়নি। গত ২৫ সেপ্টেম্বর মধুপুর উপজেলা সদরে ওই নারীকে ডেকে আনেন প্রেমিক। সেখান থেকে ঘাটাইল উপজেলার উত্তর খিলগাতি গ্রামের তুলা মিয়ার বাড়িতে নিয়ে ধর্ষণ করেন বলে মামলায় উল্লেখ করা হয়েছে।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল ইসলাম সরকার জানান, এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। অভিযুক্তকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্য ভুক্তভোগী নারীকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840