সংবাদ শিরোনাম:
জমে উঠেছে টাঙ্গাইল প্রেসক্লাবের নির্বাচন ১৫ পদে ২৭টি মনোনয়নপত্র বিক্রি আগাম টক বরইয়ে লাভবান সখীপুরের সিদ্দিক সখীপুরে নারীকে শ্লীলতাহানির চেষ্টা, ইউপি সচিবকে কারাদন্ড মাভাবিপ্রবিতে ১৩তম ব্যাচের শিক্ষার্থীদের তিন দিনব্যাপী‘শিক্ষা সমাপনী উৎসব’ শুরু সখীপুর পোস্ট মাস্টারের বিরুদ্ধে গ্রাহক ভোগান্তি ও অসৌজন্যমূলক আচরণের অভিযোগ টাঙ্গাইলে ছাত্রলীগ ছাড়তে চান ত্যাগী নেতাকর্মীরা আগামী ১৭ ডিসেম্বর টাঙ্গাইল প্রেসক্লাবের নির্বাচন গোপালপুরে গাঁজা গাছসহ এক মাদকসবেী আটক ঘাটাইলে স্ত্রী হত্যার পর বোরকা পরে পালাচ্ছিলেন স্বামী ভূঞাপুরে উত্তরপত্র পাওয়ার পরই শিক্ষার্থীরা জান‌লো পরীক্ষা হবেনা
নানা কর্মসূচীর মধ্য দিয়ে টাঙ্গাইলে মওলানা ভাসানীর ৪৫তম মৃত্যুবার্ষিকী পালিত

নানা কর্মসূচীর মধ্য দিয়ে টাঙ্গাইলে মওলানা ভাসানীর ৪৫তম মৃত্যুবার্ষিকী পালিত

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলে নানা কর্মসূচীর মধ্য দিয়ে মজলুম জননেতা মওলানা আব্দুল হামিদ খান ভাসানীর ৪৫তম মৃত্যুবার্ষিকী পালিত হচ্ছে। আজ বুধবার সকাল সাড়ে ৭টায় মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এ আর এম সোলাইমান মওলানা ভাসানীর মাজারে পুস্পস্তবক অর্পন ও মাজার জিয়ারতের মধ্য দিয়ে দিবসের কর্মসূচী শুরু করেন।

পরে ভাসানী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক কর্মর্চারী এবং বিভিন্ন হলের পক্ষ থেকে মাজারে পুষ্পত্ববক অর্পন করা হয়। এরপর মওলানা ভাসানীর পরিবারের পক্ষ থেকে পুস্পস্তবক অর্পন করেন।

পরে জেলা আওয়ামী লীগ, কেন্দ্রীয় বিএনপি, জেলা বিএনপি, জাতীয় পার্টি, কৃষক শ্রমিক জনতালীগ, ভাসানী স্মৃতি সংসদ, ন্যাশনাল পিপলস পার্টি, ভাসানী অনুসারী পরিষদ, ভাসানী আদর্শ অনুশীলন পরিষদ, ভাসানী স্মৃতি পরিষদ, ন্যাপ ভাসানী, আওয়ামী সাংস্কৃতিক জোট, কমিউনিষ্ট পার্টি, টাঙ্গাইল প্রেসক্লাবসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, দেশী-বিদেশী অসংখ্য ভক্ত মুরিদান ও সর্বস্তরের মানুষ মরহুমের মাজারে পুস্পস্তক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন।

এ উপলক্ষে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও সামাজিক সংগঠনের উদ্যোগে দিনব্যাপী নানা কর্মসূচী আয়োজন করা হয়।

১৯৭৬ সালের এইদিনে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মজলুম জননেতা মওলান আব্দুল হামিদ খান ভাসানী মৃত্যুবরণ করেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840