আইন অনুযায়ী খালেদা জিয়া বিদেশ যেতে পারে না: কৃষিমন্ত্রী

আইন অনুযায়ী খালেদা জিয়া বিদেশ যেতে পারে না: কৃষিমন্ত্রী

প্রতিদিন প্রতিবেদক : কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, বেগম খালেদা জিয়া একটি বড় দলের প্রধান। তিনি দুর্নীতির সাথে জড়িত। আইন অনুযায়ী তার শাস্তি হয়েছে, তাকে জেলে থাকার কথা। আইন অনুযায়ী সে বিদেশে যেতে পারে না। এটিকে কেন্দ্র করে সারা দেশে বিশৃঙ্খলার সৃষ্টি করেছে। দেশকে সন্ত্রাসের দিকে ঠেলে দেওয়ার জন্য নানান রকম বাহানা ও নানান রকম কর্মসূচি দিচ্ছে।

রোববার বেলা ১১টায় টাঙ্গাইলে জাতীয় সেবা দিবসের আলোচনা সভা ও চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জাতীয় নির্বাচন নিয়ে কৃষিমন্ত্রী বলেন, বিএনপি বলছে তারা নির্বাচনে আসবে না। তারা কেন আসবে না, তাদের নির্বাচনে আসতে হবে। সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। নির্বাচন কমিশন সুষ্ঠ, সুন্দর নির্বাচনের আয়োজন করবে। সকল রাজনীতি দলকে আমি অনুরোধ করবো। কেউ যদি ব্যক্তিগতভাবে না করে, কোন দল যদি না করে সেই দায় দায়িত্ব তাদের।

মন্ত্রী আরও বলেন, সেনাবাহিনী, আইনশৃঙ্খলী বাহিনী, প্রশাসন সব কিছুই নিয়ন্ত্রণ করবে নির্বাচন কমিশন। প্রধানমন্ত্রী, মন্ত্রীসহ কারোই দায়িত্ব থাকবে না নির্বাচনের বিষয়ে। আমি মনে করি বিএনপিরও সমিতি ফিরে আসবে। তারাও নানা রকম সমালোচনা, নানা রকম হুমকি দিচ্ছে। হুমকি দিয়ে সংবিধান থেকে সরাতে পারবে না। বিএনপি নির্বাচনে আসুক বা না আসুক নির্বাচন অবশ্যই হবে। আমি মনে করি বিএনপি নির্বাচনে আসবে। দেশে সুন্দর সুষ্ঠ নির্বাচন অনুষ্ঠিত হবে।

আলোচনা সভায় জেলা প্রশাসক ড. মো. আতাউল গনির সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম এমপি, সহ-সভাপতি ছানোয়ার হোসেন এমপি, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. সাহাবুদ্দিন খান, টাঙ্গাইল পৌরসভার মেয়র এস. এম সিরাজুল হক আলমগীর, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী প্রমুখ।

‘মুজিব বর্ষের সফলতা, ঘরেই পাবেন সকল ভাতা’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা সমাজ সেবা কার্যালয়ের উপ-পরিচালক মো. শাহ আলম।

এর আগে টাঙ্গাইল সার্কিট হাউজ থেকে একটি বর্নাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে পৌর উদ্যানে গিয়ে শেষ হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840