নাগরপুরে শিক্ষার্থীদের মেধা যাচাই পরীক্ষা

নাগরপুরে শিক্ষার্থীদের মেধা যাচাই পরীক্ষা

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের নাগরপুর উপজেলায় প্রথমবারের মতো মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন মঞ্চের আয়োজনে প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের ছাত্র-ছাত্রীদের মেধা যাচাই পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) উপজেলার সলিমাবাদ ইউনিয়নের ৩৪নং তেবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সকাল সাড়ে ১০ টায় শুর হয় এই পরীক্ষা। এতে প্রায় ৪০ জন শিক্ষার্থীর অংশগ্রহণ করে। পরীক্ষা শেষে মেধা তালিকায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়।

নাগরপুর উপজেলা সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো: সুজায়েত হোসেন বলেন, মুক্তিযুদ্ধের চেতনাকে সমৃদ্ধ করা জন্য এবং মুক্তিযুদ্ধের চেতনায় আগামী প্রজন্মকে গড়ে তোলার প্রত্যাশায় আমরা সারা নাগরপুরে প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের সকল শিক্ষা প্রতিষ্ঠানে মেধা যাচাই পরীক্ষা নেওয়ার একটা সিদ্ধান্ত ইতিমধ্যে নিয়েছি। এরই বাস্তবায়ন হিসেবে সর্ব প্রথম ৩৪নং তেবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের মেধা যাচাই পরিক্ষায় আয়োজন করি।

এতে উপস্থিত ছিলেন, মো: ইউসুফ আলী খান, বীর মুক্তিযোদ্ধা নাজমুল হোসেন, জাহাঙ্গীর হোসেন, হায়দার আলী, বিদুর আলী, তেবাড়িয়া জনতা কলেজ বাংলা প্রভাষক মো: রহিম, বিদ্যালয় পরিচালনা কমিটি সভাপতি মো: আওলাদ হোসেন সহ শিক্ষক ও শিক্ষকাবৃন্দ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840