সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
৪২ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে টাঙ্গাইল র‌্যাব

৪২ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে টাঙ্গাইল র‌্যাব

প্রতিদিন প্রতিবেদক: ৪২ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে টাঙ্গাইল র‌্যাব-১২ এর সদস্যরা।

আজ শনিবার দুপুরে র‌্যাব-১২ সিপিসি ৩ এর কোম্পানী কমান্ডার আব্দুল্লাহ আল মামুন (জি), পিপিএম, বিএন এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে তিনি জানান, শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে মাদকের একটি চালান আটক করার জন্য টাঙ্গাইল রাবনা বাইপাস এলাকায় অবস্থান নেন র‌্যাব সদস্যরা। এসময় কুমিল্লা থেকে টাঙ্গাইলের উদ্দেশে আসা মাদক ব্যবসায়ীরা তা বুঝতে পেরে দ্রুত গতিতে প্রাইভেটকার নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্ঠা করে। এসময় র‌্যাব সদস্যরা তাদের আটক করার জন্য পিছু নেয়। পরে র‌্যাব সদস্যরা শনিবার দিবাগত রাতে জয়পুরহাট জেলার আক্কেলপুর থানার পশ্চিম মানিকপাড়া এলাকা থেকে দুই মাদক ব্যবসায়ী ও তাদের ব্যবহৃত প্রাইভেটকারটি আটক করে। আটককৃতরা হলো- কুমিল্লা জেলার সদর দক্ষিন থানার সালমানপুর এলাকার মো: শফিকুল ইসলামের ছেলে মো: ফারুক (২৫) ও একই জেলার কোতোয়ালী থানার পালপাড়া এলাকার মো: শফিক মিয়ার ছেলে মো: সেলিম (২৬)। এসময় তাদের কাছ থেকে ৪২ কেজি গাঁজা উদ্ধার করা হয়। যার বাজার মূল্য প্রায় ৫ লাখ ৮৮ হাজার টাকা। এছাড়াও মাদকের কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার, মুঠোফোন ও নগদ টাকা জব্দ করা হয়। আটককৃতরা জানান, তারা মাদকদ্রব্য গাঁজা কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহপূর্বক টাঙ্গাইল ও জয়পুরহাট জেলার বিভিন্ন এলাকায় মাদক সেবী এবং মাদক ব্যবসায়ীদের নিকট দীর্ঘদিন ধরে প্রাইভেটকার যোগে বিক্রি করে আসছিলো।

পরে আটককৃতদের বিরুদ্ধে সদর থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬ (১) এর ১৪ (গ) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840