সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি!
মির্জাপুরের যুবক দক্ষিণ আফ্রিায় খুন

মির্জাপুরের যুবক দক্ষিণ আফ্রিায় খুন

প্রতিদিন প্রতিবেদক: দক্ষিণ আফ্রিকায় মনির নামে এক বাংলাদেশি যুবক দুর্বৃত্তের হাতে খুন হয়েছেন। সে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার তরফপুর ইউনিয়নের পাথরঘাটা গ্রামের পলান মিয়া ছেলে।

শুক্রবার মনিরের ছোট ভাই আশিক বিষয়টি নিশ্চিত করেছেন।

আশিক জানান, গত ১৪ ফেব্রুয়ারি সন্ধ্যায় মনিরের ব্যবসা প্রতিষ্ঠানে একদল দুর্বৃত্ত হানা দেয়। এ সময় মনির বাধা দেয়ার চেষ্টা করলে দুর্বৃত্তরা তাকে গুলি করে হত্যার পর টাকা ও মালামাল লুট করে নিয়ে যায়। তিনি একসাথে দুইটি ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করে আসছিলেন বলে জানা গেছে।

পারিবারিক সূত্রে- মনিরের স্ত্রী ও স্কুল পড়ুয়া দুই কন্যা সন্তান রয়েছে। সে দীর্ঘদিন যাবত দক্ষিণ আফ্রিকার প্রিটোরিয়ায় রড-সিমেন্টসহ নির্মাণ সামগ্রীর ব্যবসা করতেন।

মনিরের স্ত্রী শিল্পী আক্তার বলেন, কেউ শত্রুতা করে তার স্বামীকে ওই দেশের সন্ত্রাসী দিয়ে খুন করাতে পারে। তিনি আরও জানান, আগামী রবিবার (২০ ফেব্রুয়ারি) মনিরের মরদেহ বাংলাদেশে আসার সম্ভাবনা রয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840