সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
টাঙ্গাইলে ভূমি বেদখলের চেষ্টা ও সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

টাঙ্গাইলে ভূমি বেদখলের চেষ্টা ও সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইল শহরের আশেকপুরে জোরপূর্বক ভূমি বেদখলের চেষ্টা ও সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে সাহানুর ইসলাম ঠান্ডু নামের এক ব্যক্তি।

রোববার দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটরিয়ামে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সাহানুর ইসলাম ঠান্ডু বলেন, পৈত্রিক সূত্রে দীর্ঘ ৬০ বৎসর যাবৎ আমরা আশেকপুর মৌজায় ৬৫ শতাংশ ভূমি ভোগদখল করে আসছি। চলতি বছরের গত ৩ মার্চ সকালে একদল সন্ত্রাসী ও ভূমি দখলবাজ লোকজন পূর্ব পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্র নিয়ে আমার বাড়িতে প্রবেশ করে এবং বাড়ির সীমানা প্রাচীর, লোহার গেইট ও সিসি টিভি ক্যামেরা ভেঙ্গে ট্রাকে করে নিয়ে যায়। এসময় আমরা বাঁধা প্রদান করলে তারা আমাদের উপর হামলা করে। সেই সাথে আমাদের বিভিন্ন প্রকার ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়। এ বিষয়ে আমরা টাঙ্গাইল সদর থানায় একটি অভিযোগ পত্রও দিয়েছি। এরপরও বিবাদী পক্ষ গত ৪ মার্চ শুক্রবার বিকেলে আশেকপুর আমার বসতবাড়ীর সম্মুখে একটি সংবাদ সম্মেলন করে আমাদের নামে মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন তথ্য অপপ্রচার করে আমাদের সম্মান হানি করেছে। আমরা এখন অনেক ভয়ভীতির মধ্যে বসবাস করছি। আমি এ বিষয়ে সুষ্ঠ তদন্তের মাধ্যমে বিচার চাই।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন মো: ছানোয়ার হোসেন, মো: আব্দুল কাদের ও মো: মিজানুর রহমানসহ অনান্যরা।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840