সংবাদ শিরোনাম:
মাভাবিপ্রবিতে বিতর্কে জয়ী জয়ের বিরোধী দল ‘ভগ্নমনস্কতা’ টাঙ্গাইলে প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা, গ্রেপ্তার ২ টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত
সখীপুরে প্রবাসী স্বামীর গোপনাঙ্গ কাটলেন স্ত্রী

সখীপুরে প্রবাসী স্বামীর গোপনাঙ্গ কাটলেন স্ত্রী

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের সখীপুরে সৌদি ফেরত খোকন মিয়ার (৩৫) নামে এক ব্যক্তির গোপনাঙ্গ কেটে পালিয়েছেন তার স্ত্রী রুপা আক্তার (২৬)।

শুক্রবার (১১ মার্চ) সকালে উপজেলার দাঁড়িয়াপুর নয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় গুরুতর অবস্থায় তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়া হলে সেখানকার কর্মরত চিকিৎসকরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

এলাকাবাসী ও আহতের স্বজনরা জানায়, প্রায় ৭ বছর আগে একই গ্রামের উত্তরপাড়ার ইসমাইলের মেয়ে রুপার সাথে নয়াপাড়ার সোনা মিয়ার ছেলে খোকনের সাথে বিয়ে হয়। তাদের ৪ বছর বয়সী একটি ছেলে শিশু সন্তান রয়েছে। তারা আরও বলেন, খোকন মিয়া প্রায় মাস খানেক ধরে বিদেশ থেকে বাড়িতে আসছেন। আসার পর থেকেই তাদের মধ্যে টাকা-পয়সার হিসাব নিয়ে ঝগড়া লেগে থাকতো। টাকার হিসাব না দিতে পেরে স্বামীর পুরুষাঙ্গ কেটে পালিয়ে যেতে পারে স্ত্রী রুপা।

খোকনের চাচা খাজু মিয়া জানান, শুক্রবার (১১ মার্চ) ভোর সকালে খোকন বাঁচাও বাঁচাও বলে চিৎকার করলে আশেপাশের লোকজন ঘরে প্রবেশ করে দেখে খোকনের গোপনাঙ্গ কাটা এবং রুপা ঘরে নেই। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই। রুপা খোকনের পাসপোর্ট, ৮ ভরি স্বর্নালংকার ও কয়েক লাখ টাকা নিয়ে পালিয়ে যায়। এ বিষয়ে সখীপুর থানায় মামলার প্রস্তুতি চলছে।

সখীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম জানান, থানায় অভিযোগ পেয়েছি, মামলা প্রক্রিয়াধীন। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840