সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
বঙ্গবন্ধু সেতু মহাসড়কে তিন ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

বঙ্গবন্ধু সেতু মহাসড়কে তিন ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

প্রতিদিন প্রতিবেদক ভূঞাপুর: ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের টাঙ্গাইলের কালিহাতীর জোকারচর এলাকায় বেপরোয়া তিন ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক ট্রাক চলকের নিহত হয়েছেন।
এ ঘটনায় আহত হয়েছেন আরেক ট্রাক চালক।

রবিবার (১৩ মার্চ) সকাল সাড়ে ৬টায় উপজেলার গোহালিয়াবাড়ী ইউনিয়নের জোকারচর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
তাৎক্ষণিকভাবে নিহত ট্রাক চালকের পরিচয় জানাতে পারেনি পুলিশ।
আহত ট্রাক চালকের নাম রফিকুল ইসলাম (৪০)। সে টাঙ্গাইল সদর উপজেলার গালার গ্রামের দানেশ আলী ছেলে। তাকে উদ্ধার করে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল ও কলেজ হাসপাতালে পাঠানো হয়।
এদিকে, দুর্ঘটনার কারণে উত্তরবঙ্গগামী লেনের সেতু পূর্ব থেকে সল্লা পর্যন্ত যানবাহন ধীরগতিতে চলাচল করে। পরে বেলা বৃদ্ধির সাথে সাথে যান চলাচল স্বাভাবিক হয়।
বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম এ বিষয়টি নিশ্চিত করেছেন।
থানার এস.আই মো. নাজমুল হোসেন জানান, নিহত ট্রাক চালক সিমেন্ট নিয়ে বগুড়ার শেরপুরের দিকে যাচ্ছিল। পথিমধ্যে ট্রাকটি জোকারচর পৌঁছলে টাঙ্গাইলগামী বালুবাহী ট্রাকের সংঘর্ষে বাঁধে।
এসময় গাজীপুরগামী আরেকটি ট্রাক পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে সিমেন্টবাহী ট্রাক চলকের মৃত্যু হয় এবং আহত হয় বালুবাহী অপর ট্রাক চালক রফিকুল।
তিনি জানান, পরে আহত ট্রাক চালকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের মরদেহ থানা রাখা হয়েছে। পরিচয় শনাক্তের পর আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840