নাগরপুরে ট্রলি-অটোরিক্সা সংঘর্ষে নারী নিহত

নাগরপুরে ট্রলি-অটোরিক্সা সংঘর্ষে নারী নিহত

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের নাগরপুরে মাটি বোঝাই ট্রলির সঙ্গে সিএনজিচালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে এক নারী নিহত ও একই পরিবারের তিনজনসহ চারজন আহত হয়েছেন।

রোববার (৩ এপ্রিল) সকালে উপজেলার সহবতপুর ইউনিয়নের জাইলাবাড়ির মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত আনোয়ারা (৫০) টাঙ্গাইলের ডা. কাদেরের স্ত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানান, অটোরিক্সাটি টাঙ্গাইল থেকে নাগরপুর আসার পথে জাইলাবাড়ির মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মাটি বোঝাই একটি টলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিক্সার চালকসহ সব যাত্রী গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে নাগরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। উন্নত চিকিৎসার জন্য সেখান থেকে টাঙ্গাইল সদর হাসপাতালে নেওয়ার পথে আনোয়ারা নামে এক নারী মারা যান।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, বড় ভাইয়ের মৃত্যুর খবর শুনে পরিবারের লোকজন নিয়ে চৌহালী উপজেলার পাথরাইল গ্রামে যাচ্ছিলেন আনোয়ারা। পথে নাগরপুর উপজেলার সহবতপুর ইউনিয়নের জাইলাবাড়ির মোড় এ দুর্ঘটনা ঘটে।

পরিবারের আহত তিনজন হচ্ছেন- নিহতের ভাই আ. সামাদ ও তার স্ত্রী এবং ছেলে ফয়জুল্লাহ। বর্তমানে আহত সবাই আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন। ঘাতক গাড়ি ও চালককে আটক করা হয়নি বলে জানা যায়।

নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার আব্দুল্লাহ আল-মামুন বলেন, দুর্ঘটনায় একজন নিহত হওয়ার খবর পেয়েছি। গাড়ি দুটি উদ্ধারের চেষ্টা করা হচ্ছে। তবে নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840