১ হাজার ৯শত পিস ইয়াবাসহ মাদক কারবারিকে আটক করেছে টাঙ্গাইল র‌্যাব

১ হাজার ৯শত পিস ইয়াবাসহ মাদক কারবারিকে আটক করেছে টাঙ্গাইল র‌্যাব

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইল র‌্যাব কর্তৃক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১ হাজার ৯শত পিস ইয়াবাসহ এক মাদক কারবারিকে আটক করা হয়েছে।

টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি ৩ এর কোম্পানী কমান্ডার মোহাম্মদ আনিসুজ্জামান ও স্কোয়াড কমান্ডার এএসপি মোঃ এরশাদুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।

প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুর জেলার কালিয়াকৈর থানার হরতকী তলা উত্তর পাড়া এলাকায় অভিযান পরিচালনা করে এক মাদক কারবারিকে আটক করা হয়। আটককৃত টাঙ্গাইল সদর উপজেলার ভাতকুড়া এলাকার মৃত রতনের ছেলে মো: বিপ্লব বেগ (৩২)। এসময় তার কাছ থেকে ১ হাজার ৯শত পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ৫ লক্ষ ৭০ হাজার টাকা। এছাড়াও তার কাছ থেকে তিনটি মোবাইল ও নগদ অর্থ জব্দ করা হয়। আটককৃত মাদক কারবারি জানায়, মাদকদ্রব্য ইয়াবা অবৈধভাবে সংগ্রহ পূর্বক কালিয়াকৈর থানাসহ অন্যান্য থানা এলাকায় বিভিন্ন মাদক সেবীদের নিকট বিক্রয় করে আসছিল।

র‌্যাব আরো জানায়, আটককৃতের বিরুদ্ধে কালিয়াকৈর থানায় ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬ (১) এর ১০(ক) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840