সংবাদ শিরোনাম:
মাভাবিপ্রবিতে বিতর্কে জয়ী জয়ের বিরোধী দল ‘ভগ্নমনস্কতা’ টাঙ্গাইলে প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা, গ্রেপ্তার ২ টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত
টাঙ্গাইলে মাদ্রাসা শিক্ষকের উপর হামলার ঘটনায় আটক ২

টাঙ্গাইলে মাদ্রাসা শিক্ষকের উপর হামলার ঘটনায় আটক ২

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের ভূঞাপুরে এক মাদ্রাসা শিক্ষকের উপর হামলার ঘটনায় দুই বখাটেকে আটক করেছে র‌্যাব।

১ জুন বুধবার বিকেলে টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি-৩ এর কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামান ও স্কট কমান্ডার মোঃ এরশাদুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।

প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গত রোববার দুপুরে টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার একটি মাদ্রাসায় মেয়েদের কমন রুমের কাছে টয়লেটের উপর দিয়ে উঁকি মারছিল জাহিদ ও সাগর নামের দুই বখাটে। ঘটনাটি ওই মাদরাসার শিক্ষকরা টের পেলে বখাটে দু’জনের মধ্যে সাগর পালিয়ে যায় এবং জাহিদকে ধরে অফিস কক্ষে নিয়ে যায় শিক্ষকরা। এসময় তাদের এই কৃতকর্মের জন্য সবার কাছে ক্ষমা চাইতে বলে। গত সোমবার ৩০ মে দুপুরে ওই মাদরাসার শিক্ষক নজরুল ইসলাম ও মুন্নাফ টিফিনের সময় নামাজ পড়তে যাওয়ার পথে উপজেলার পুনর্বাসন এলাকায় পৌছালে জাহিদ, সাগর, শাহাদত, বাছেদ, স্বপনসহ ৮ থেকে ১০ জন বখাটে শিক্ষক নজরুল ইসলামকে মারার জন্য পথ আটকায়। একপর্যায়ে বখাটেরা তাকে রড ও ক্রিকেট খেলার স্ট্যাম্প দিয়ে মাথায় ও হাতে আঘাত করে আহত করে। পরে এলাকাবাসী ও শিক্ষকরা তাকে উদ্ধার করে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনাটি নিয়ে ব্যাপক আলোচনা ও সমালোচনা হলে টাঙ্গাইল র‌্যাবের কমান্ডারের নেতৃত্বে দুই বখাটেকে আটক করা হয়। আটককৃতরা হলো- টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার নিকরাইল ইউনিয়নের ২নং পুর্নবাসন এলাকার ফজলুল হকের ছেলে মো: স্বপন (১৮) ও একই উপজেলার ১নং পুর্নবাসন এলাকার আ: আলিমের ছেলে মো: সাগর (১৮)।

র‌্যাব আরো জানায়, আটককৃতরা দীর্ঘদিন ধরে মাদরাসার ছাত্রীদেরকে উক্তাক্ত করে আসছিল।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840