সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত
মাভাবিপ্রবিতে পরিসংখ্যান বিভাগের উদ্যোগে সেমিনার

মাভাবিপ্রবিতে পরিসংখ্যান বিভাগের উদ্যোগে সেমিনার

মাভাবিপ্রবি প্রতিবেদক: মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পরিসংখ্যান বিভাগের উদ্যোগে ৪ জুন শনিবার বিভাগের সেমিনার কক্ষে “Semiparametric Quantile Regression” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

সেমিনার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর ও সেমিনারের প্রধান অতিথি প্রফেসর ড. মোঃ ফরহাদ হোসেন। উদ্বোধনকালে প্রধান অতিথি বলেন, বিশ্ববিদ্যালয় হলো জ্ঞান সৃষ্টি ও বিতরণের জায়গা। এখানে গবেষণার মাধ্যমে জ্ঞান সৃষ্টি করা হয় এবং সেমিনারের মাধ্যমে সেই জ্ঞান বিতরণ করা হয়।

সেমিনারে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিজ্ঞান অনুষদের ডিন ড. ধনেশ্বর চন্দ্র সরকার। মূল প্রবন্ধ উপস্থাপন করেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ রেজাউল করিম। সভাপতিত্ব করেন পরিসংখ্যান বিভাগের চেয়ারম্যান গৌরাঙ্গ কুমার পাল। সেমিনারে পরিসংখ্যান বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ অংশগ্রহণ করেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840