সংবাদ শিরোনাম:
লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত টাঙ্গাইলে দশমিক ফাউন্ডেশন এর উদ্যোগে শীতল শরবত বিতরণ মাভাবিপ্রবিতে বিতর্কে জয়ী জয়ের বিরোধী দল ‘ভগ্নমনস্কতা’ টাঙ্গাইলে প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা, গ্রেপ্তার ২ টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত 
টাঙ্গাইলের তিন কৃতি সংবাদিককে সংবর্ধনা দিয়েছে জেলা প্রশাসন

টাঙ্গাইলের তিন কৃতি সংবাদিককে সংবর্ধনা দিয়েছে জেলা প্রশাসন

প্রতিদিন প্রতিবেদক: সমাজের বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য টাঙ্গাইলের তিন কৃতি সাংবাদিককে সংবর্ধনা দিয়েছে জেলা প্রশাসন।

আজ বুধবার দুপুরে টাঙ্গাইল জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি একুশে পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক মুক্তিযোদ্ধা বিষয়ে অনুসন্ধানী নিউজের জন্য গোপালপুর উপজেলার দৈনিক ইত্তেফাকের নিজস্ব সংবাদদাতা জয়নাল আবেদীন, মানবাধিকার বিষয়ক নিউজের জন্য বেসরকারি টিভি চ্যানেল বাংলাভিশনের টাঙ্গাইল প্রতিনিধি আতাউর রহমান আজাদ এবং ও মুক্তিযোদ্ধা হিসেবে দৈনিক সমকাল পত্রিকার মির্জাপুর প্রতিনিধি দুর্লভ বিশ্বাসকে উত্তরীয় পরিয়ে দেওয়ার পাশাপাশি তাদেরকে সম্মাননা স্মারক ও প্রাইজবন্ড তুলে দেন।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন টাঙ্গাইলের জেলা প্রশাসক ড. মো: আতাউল গনি। এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: আমিনুল ইসলাম, টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) জয়ব্রত পাল, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি, টাঙ্গাইল প্রসক্লাবের সভাপতি জাফর আহমেদ, সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলাসহ জেলা প্রশাসনের কর্মকর্তা ও সংবাদিকবৃন্দরা।

 

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840